বাংলা নিউজ > ময়দান > IND vs SL: একেবারে উইকেট ছুড়ে দেওয়া, মায়াঙ্কের হাস্যকর রান আউটে হতবাক নেটপাড়া

IND vs SL: একেবারে উইকেট ছুড়ে দেওয়া, মায়াঙ্কের হাস্যকর রান আউটে হতবাক নেটপাড়া

বাজে ভাবে রান আউট হন মায়াঙ্ক।

নো-বলে আউট হন মায়াঙ্ক আগরওয়াল। অবশ্য তিনি মাত্র ৪ করে রান আউট হন।

টসে জিতে ভারত তখন সবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমেছে। ওপেন করেছেন রোহিত শর্মা এবং মায়াঙ্ক আগরওয়াল। তবে ১.৪ ওভারেই বড় ধাক্কা খায় ভারত। সেই সময়ে হাস্যকর ভাবে রান আউট হয়ে বসেন মায়াঙ্ক। যা দেখে নেটপাড়া হতবাক। চলছে তুমুল চর্চা।

বিশ্ব ফার্নান্দোর বলে মায়াঙ্কের এলবিডব্লিউ-এর জন্য জোরদার অ্যাপিল করা হয়। কিন্তু আম্পায়ার মায়াঙ্ককে নট আউট ঘোষণা করে। সে সময়ে ডিআরএস নেয় শ্রীলঙ্কা। কিন্তু বলটি নো হওয়ায় এলবিডব্লিউ হওয়ার কোনও সম্ভাবনা ছিল না। তবু আউট হন মায়াঙ্ক। তিনি আর রোহিত কোনও কিছুর তোয়াক্কা না করে সিঙ্গেল নেন। এর পর দ্বিতীয় রান নেওয়ার জন্য যখন মায়াঙ্ক ক্রিজের মাঝামাঝি চলে আসেন, তখন রোহিত নন-স্ট্রাইকার প্রান্ত থেকে বেরোতেই পারেননি। মাত্র ৪ করে রান আউট হন মায়াঙ্ক। তাও নো বলে। ভারতের স্কোর তখন ৯।

এ ভাবে মায়াঙ্ক আউট হওয়ায় সোশ্যাল মিডিয়ায় আলোড়ন পড়ে গিয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, টেস্ট ক্রিকেটে এমন তাড়াহুড়ো করে রান নেওয়ার কী হয়েছিল? বিস্মিত নেটিজেনরা।

শনিবার চিন্নাস্বামীতে টসে জিতে ভারত প্রথমে ব্যাটিং নেয়। কিন্তু মাত্র ২৫২ রানে অল আউট হয়ে যায় টিম ইন্ডিয়া। ৯৮ বলে শ্রেয়স আইয়ারের ৯২ রানের হাত ধরে তাও আড়াইশোর গণ্ডি টপকায় ভারত। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন ৩৯ রান করেন ঋষভ পন্ত। তৃতীয় সর্বোচ্চ হনুমা বিহারীর সংগ্রহ ৩১ রান। বাকিরা কেউ ২৫ রানের গণ্ডিই টপকাতে পারেননি। লসিথ এমবুলদেনিয়া এবং প্রবীণ জয়াবিক্রমে ৩টি করে উইকেট নিয়েছেন। ধনঞ্জয় ডি'সিলভা নিয়েছেন ২ উইকেট। লাকমল নিয়েছেন ১ উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.