বাংলা নিউজ > ময়দান > IND vs SL Viral Video: শ্রীলঙ্কা ম্যাচে আকাশ থেকে নামল সাদা বস্তু, ভয়ে ছিটকে গেলেন চাহালরা: ভিডিয়ো
নেমে আসছে বল। ছিটকে গেলেন চাহাল, অশ্বিনরা। (ছবি সৌজন্য়ে এএফপি)

IND vs SL Viral Video: শ্রীলঙ্কা ম্যাচে আকাশ থেকে নামল সাদা বস্তু, ভয়ে ছিটকে গেলেন চাহালরা: ভিডিয়ো

  • IND vs SL Viral Video: সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিন যেভাবে চমকে গিয়েছিলেন, তাতে হেসে লুটোপাটি খাচ্ছে নেটপাড়ার একাংশ।

ক্যাচ ধরে শূন্যে বল ছুড়েছিলেন সূর্যকুমার যাদব। সেই বল আর একটু হলেই যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিনের মাথায় পড়ত। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়ো দেখে নেটিজেনরা হাসি চাপতে পারছেন না।

মঙ্গলবার এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ১১.৪ ওভারে শ্রীলঙ্কার চরিথ আসালঙ্কাকে আউট করেন চাহাল। ভারতীয় স্পিনারের বলে সুইপ মারেন শ্রীলঙ্কার বাঁ-হাতি ব্যাটার। তবে ঠিকমতো টাইমিং হয়নি। ব্যাটের উপরের অংশে লেগে বল শূন্যে উঠে যায়। তবে তা বেশিদূর যায়নি। ডিপ ব্যাকওয়ার্ড স্কোয়ারে সহজ ক্যাচ ধরেন সূর্যকুমার। শ্রীলঙ্কা বিনা উইকেটে ৯৭ রান তুলে ফেলার পর একই ওভারে দুই উইকেট পড়ার উচ্ছ্বাসে শূন্যে বল ছুড়ে দেন ভারতীয় তারকা।

তারইমধ্যে পিচের কাছে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন চাহাল এবং অশ্বিন। তাঁরাও খেয়াল করেননি যে বলটা নেমে আসছে। তবে বিষয়টি হার্দিক পান্ডিয়ার চোখে পড়ে। অশ্বিনকে ঠেলে সরিয়ে দেন তিনি। তাই বেঁচে যান চাহাল এবং অশ্বিন। সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। চাহাল এবং অশ্বিন যেভাবে চমকে গিয়েছিলেন, তাতে হেসে লুটোপাটি খাচ্ছে নেটপাড়ার একাংশ।

আরও পড়ুন: India's qualification criteria Asia Cup: পরপর ২ ম্যাচে হারলেও এশিয়া কাপের ফাইনালে যেতে পারবে ভারত, কী কী শর্ত মিলতে হবে?

ম্যাচের পর রোহিত শর্মার মন্তব্য

রোহিত বলেন, ‘আবেশ সুস্থ হয়ে ওঠেনি। ও বেশ অসুস্থ আছে। আমরা যখন বিভিন্ন দেশের সফরে যাচ্ছিলাম, তখন আমাদের দলে চারজন পেসার (তিন বিশেষজ্ঞ পেসার এবং হার্দিক) থাকছিল। কিন্তু তিনজন পেসারকে খেলানো হলে কী হতে পারে, সেটাও আমরা পরখ করে নিতে চাইছিলাম। বিশ্বকাপের সময় আমি সমস্ত প্রশ্নের উত্তর নিয়ে তৈরি থাকতে চাই। হার্দিক দলে ফেরার পর থেকে আমরা সবসময় তিন (বিশেষজ্ঞ) পেসারের সঙ্গে খেলেছি। হার্দিক চতুর্থ পেসার হিসেবে খেলেছে। কিন্তু আমাদের সমস্ত বিকল্প নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে হবে। আমরা মোটামুটি ভালোভাবেই জানি যে আমাদের প্রথম একাদশ নিয়ে কীভাবে এগোতে হবে।’

বন্ধ করুন