বাংলা নিউজ > ময়দান > IND vs SL: রান নিতে অস্বীকার- হার্দিকের উপর ক্ষেপে লাল কোহলি- ভাইরাল হল ভিডিয়ো

IND vs SL: রান নিতে অস্বীকার- হার্দিকের উপর ক্ষেপে লাল কোহলি- ভাইরাল হল ভিডিয়ো

হার্দিকের উপর ক্ষেপে লাল হয়ে গেলেন কোহলি।

ইনিংসের ৪৩তম ওভারে বল করছিলেন রাজিথা। কোহলি লেগ সাইডে শট খেলেন এবং সঙ্গে সঙ্গেই দৌড়ান রান নেওয়ার জন্য। দ্বিতীয় রান কোহলি নিতে গেলে, রাজি হননি হার্দিক পাণ্ডিয়া। আর এতেই চটে যান কোহলি।

শুভব্রত মুখার্জি: ভারত এবং শ্রীলঙ্কা প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছিল গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে। যে ম্যাচে বেশ সহজ জয় তুলে নিয়েছে ভারতীয় দল। বেশ কয়েক দিন বাদে দলে ফিরেছেন দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। ফিরেই ৮৩ রানের একটি ঝকঝকে ইনিংস উপহার দিয়েছেন তিনি। অপর দিকে এই ম্যাচে ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম বড় তারকা বিরাট কোহলি আবার তাঁর আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ফের একটি শতরান হাঁকিয়েছেন। সেই ইনিংসেই একটা সময়ে হার্দিকর উপর বিরক্ত হন বিরাট কোহলি। আসলে ব্যাট করার সময়ে দ্বিতীয় রান নিতে অস্বীকার করে দেন অলরাউন্ডার হার্দিক। ব্যাপারটা একেবারেই পছন্দ হয়নি বিরাটের। চোখের চাহনিতেই তিনি বুঝিয়ে দেন, বিষয়টি একেবারে তাঁর ‘না পসন্দ’। ইংরেজি পরিভাষায় যাকে বলে, ‘ডেথ স্টেয়ার’ অর্থাৎ মৃত্যু চাহনিতে তিনি যেন তাকান হার্দিকের দিকে।‌

আরও পড়ুন: যে ভাবে আউট করতে চেয়েছিলাম, এটা সে রকম নয়- শনাকা-শামি প্রসঙ্গে রোহিত

সেই মূহুর্ত ধরা পড়ে যায় ব্রডকাস্টারদের ক্যামেরাতে। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই মূহুর্তের ভিডিয়ো।

এই ঘটনার পরবর্তীতে হার্দিককে দেখা যায়, তিনি বিরাটের চোখে চোখ রেখে আর কথা বলছেন না। তাঁর দৃষ্টি ছিল একটু অন্য দিকেই। বিরাট ডট বল খেলতে সে ভাবে পছন্দ করেন না। চার, ছয় হাঁকাতে না পারলেও তিনি সিঙ্গেলস, ডাবলস নিয়েই খেলতে পছন্দ করেন। রানের গতি বাড়ানোই তাঁর মূল লক্ষ্য থাকে ফলে এ দিন হার্দিক পাণ্ডিয়া দ্বিতীয় রান না নেওয়ায়, বেশ বিরক্ত হন বিরাট। যা ধরা পড়ে যায় তাঁর চাহনিতে।

আরও পড়ুন: কোহলি হয়ে গেলেন আম্পায়ার, 'আউট ঘোষণা' করলেন রোহিতকে- ভাইরাল ভিডিয়ো

ঘটনাটি ঘটেছে ভারতীয় ইনিংসের ৪৩ তম ওভারে। বল করছিলেন কাসুন রাজিথা। বিরাটকে তিনি একটি লেন্থ বল করেন। অন সাইডে স্কোয়ারের পাশ দিয়ে তিনি বলটি ঢেলে দিয়ে জোরে দৌড় শুরু করেন। সিঙ্গেলস সহজেই সম্পন্ন করে দ্রুতগতিতে দ্বিতীয় রান নিতে ছোটেন কোহলি। প্রায় মাঝ পিচে পৌঁছেও যান। তবে হার্দিক সাড়া না দেওয়ার তাঁকে উল্টে ফিরে আসতে হয়। বিষয়টি যে তাঁর মনঃপুত হয়নি, সেটা বোঝাতে সময় নষ্ট করেননি ভারতীয় তারকা। এর এক ওভার পরেই রাজিথার স্লোয়ারে মারতে গিয়ে আউট হন হার্দিক। ১২ বলে মাত্র ১৪ রান করেন তিনি। আর বিরাট কোহলি এ দিন ১১৩ রানের একটি অনবদ্য ইনিংস উপহার দেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পার্সেল নিয়ে India Post-র নাম ভাঁড়িয়ে আসছে জালি SMS, সতর্ক করল কেন্দ্র শ্রাবন্তী-সুস্মিতাকে তাক করে ক্যামেরা, ছবি উঠছে, হঠাৎ এসে কাণ্ড ঘটালেন দেবলীনা ‘ভালবাসা ছাড়া..’, স্বস্তিকার সঙ্গে শিলাজিৎ-এর প্রেমচর্চা তুঙ্গে,মুখ খুললেন গায়ক সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল ১২ বছরেই NYU-তে সুযোগ! ইতিহাস সুবর্ণের, 'ক্লাস' করিয়েছিল রহড়া রামকৃষ্ণ মিশনে প্রদেশ কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা অধীরের! এবার কোন পথে? হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য রিলসের নেশা! বহুতলের ছাদ থেকে ঝুলছে তরুণী, পড়লেই শেষ! তারপর যা হল, দেখুন Video পুরীর জগন্নাথ মন্দিরের দেখাদেখি কালীঘাটের ভল্ট খোলার দাবি উঠল এবার! জ্যৈষ্ঠ পূর্ণিমায় শনিদেবকে তুষ্ট করতে করুন এই কাজ, দূর হবে বাধা

T20 WC 2024

হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.