বাংলা নিউজ > ময়দান > IND vs SL: তরুণ ব্যাটসম্যানকে শ্রীলঙ্কা সফরে নিয়মিত সুযোগ দেওয়ার আর্জি লক্ষ্মণের
ভিভিএস লক্ষ্মণ। ছবি- টুইটার।
ভিভিএস লক্ষ্মণ। ছবি- টুইটার।

IND vs SL: তরুণ ব্যাটসম্যানকে শ্রীলঙ্কা সফরে নিয়মিত সুযোগ দেওয়ার আর্জি লক্ষ্মণের

  • ১৩ জুলাই প্রথম ওয়ান ডে দিয়ে শ্রীলঙ্কা সফর শুরু করতে চলেছে ভারতীয় দল।

খারাপ পারফরম্যান্সের ফলে অস্ট্রেলিয়া সফরের পর থেকে ভারতীয় দলে আর সুযোগ পাননি পৃথ্বী শ। তবে দুরন্ত ঘরোয়া সাদা বলের মরশুম এবং আইপিএলের পারফর্ম করে ফের শ্রীলঙ্কা সফরে জাতীয় দলে নিজের জায়গা করে নিয়েছেন তরুণ পৃথ্বী শ।

দিল্লি ক্যাপিটালস দলের মুুম্বইজাত ওপেনারের খেলা দেখতে মুখিয়ে রয়েছেন ভারতীয় কিংবদন্তি ভিভিএস লক্ষ্মণও। এই তরুণ ব্যাটসম্যানকে শ্রীলঙ্কা সফরে নিয়মিত প্রতিটি ম্যাচেই সুযোগ দেওয়ার আর্জি জানান তিনি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে লক্ষ্মণ জানান, ‘আমি এই সফরে পৃথ্বী শ-কে সবকটা ম্যাচ খেলতে দেখতে চাই। শুধুমাত্র ওয়ান ডে নয়, টি-টোয়েন্টির ও ম্যাচগুলি ও খেলুক চাই আমি। ওর প্রতিভা নিয়ে কারুর কোন সন্দেহ থাকতে পারেনা।’

ভারতীয় দলে নিজের জায়গা পাকা করে নিয়মিত সদস্য় হতে গেলে এই শ্রীলঙ্কা সফর পৃথ্বীর কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে দাবি ভারতীয় কিংবদন্তির। ‘এটা (শ্রীলঙ্কা সফর) নিঃসন্দেহে পৃথ্বীর কাছে একটা বড় সুযোগ হতে চলেছে, কারণ ওকে শুধু সাদা বলের ক্রিকেট নয়, টেস্ট ম্যাচসহ সব ফর্ম্যাটেই ভারতীয় দলে নিজের জায়গা পাকা করতে হবে। সত্যি বলতে আইপিএল থেকেও ওর বিজয় হাজারে ট্রফিতে পারফরম্যান্স আমাকে বেশি আকৃষ্ট করেছে। ভারতীয় দল থেকে বাদ যাওয়ার পর ও অধিনায়ক হিসাবে যে ভাবে ওই টুর্নামেন্টে নিজের যোগ্যতার নিদর্শন দিয়েছে, তা আমায় খুবই প্রভাবিত করেছে।’ বলেন লক্ষ্মণ।

আমি এই সফরে পৃথ্বী শ-কে সবকটা ম্যাচ খেলতে দেখতে চাই। শুধুমাত্র ওয়ান ডে নয়, টি-টোয়েন্টির ও ম্যাচগুলি ও খেলুক চাই আমি। ওর প্রতিভা নিয়ে কারুর কোন সন্দেহ থাকতে পারেনা।

ভারতীয় দলে নিজের জায়গা পাকা করে নিয়মিত সদস্য় হতে গেলে এই শ্রীলঙ্কা সফর পৃথ্বীর কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে দাবি ভারতীয় কিংবদন্তির। এটা (শ্রীলঙ্কা সফর) নিঃসন্দেহে পৃথ্বীর কাছে একটা বড় সুযোগ হতে চলেছে, কারণ ওকে শুধু সাদা বলের ক্রিকেট নয়, টেস্ট ম্যাচসহ সব ফর্ম্যাটেই ভারতীয় দলে নিজের জায়গা পাকা করতে হবে। সত্যি বলতে আইপিএল থেকেও ওর বিজয় হাজারে ট্রফিতে পারফরম্যান্স আমাকে বেশি আকৃষ্ট করেছে। ভারতীয় দল থেকে বাদ যাওয়ার পর ও অধিনায়ক হিসাবে যে ভাবে ওই টুর্নামেন্টে নিজের যোগ্যতার নিদর্শন দিয়েছে, তা আমায় খুবই প্রভাবিত করেছে।|#+| 

বন্ধ করুন