বাংলা নিউজ > ময়দান > INDW vs SLW: ভারতের বিরুদ্ধে প্রথম উইকেটে দুরন্ত পার্টনারশিপের রেকর্ড শ্রীলঙ্কার
শ্রীলঙ্কার দুই ওপেনার নজির গড়ে ফেললেন।

INDW vs SLW: ভারতের বিরুদ্ধে প্রথম উইকেটে দুরন্ত পার্টনারশিপের রেকর্ড শ্রীলঙ্কার

  • এ দিন ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসে জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। ওপেনিং জুটি ৮৭ রানের পার্টনারশিপ গড়ে। শ্রীলঙ্কার অধিনায়ক চামারি আতাপাত্তু ৪১ বলে ৪৩ করে আউট হয়ে গেলে এই পার্টনারশিপ ভেঙে যায়।

ভারতের বিরুদ্ধে দুরন্ত নজির গড়ে ফেললেন শ্রীলঙ্কার দুই ওপেনার। প্রথম উইকেটে তারা ৮৭ রানের পার্টনারশিপ গড়েন। যা ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি ফর্ম্যাটে যে কোনও উইকেটে শ্রীলঙ্কার মেয়েদের সেরা পার্টনারশিপ।

তবে সব মিলিয়ে এটি দ্বিতীয় যুগ্ম সেরা পার্টনারশিপ। এর আগে লঙ্কার মেয়েদের ৯০ রান এবং ৮৭ রানের পার্টনারশিপের রেকর্ড রয়েছে।

এ দিন ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টসে জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। ওপেনিং জুটি ৮৭ রানের পার্টনারশিপ গড়ে। শ্রীলঙ্কার অধিনায়ক চামারি আতাপাত্তু ৪১ বলে ৪৩ করে আউট হয়ে গেলে এই পার্টনারশিপ ভেঙে যায়।

আরও পড়ুন: দীপ্তি না জন্টি! অসাধারণ ডাইভিং ক্যাচে তাক লাগালেন ভারতীয় তারকা- ভিডিয়ো

আরও পড়ুন: শ্রীলঙ্কা সফরে কেন নেই ঝুলন? BCCI ও নির্বাচকদের কোর্টে বল ঠেললেন কোচ রমেশ পাওয়ার

আর এক ওপেনার বিশমি গুনারত্নে ৫০ বলে ৪৫ করে আউট হয়ে যান। বাকিরা অবশ্য কেউই খেলতে পারেননি। চূড়ান্ত ব্যর্থ। দুই অঙ্কের গণ্ডিই টপকাতে পারেননি লঙ্কার কোনও ব্যাটার। বরং অতিরিক্ত ১১ রান হয়েছে। যা তৃতীয় সর্বোচ্চ। নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ করে শ্রীলঙ্কা। ভারতের দীপ্তি শর্মা ২ উইকেট নিয়েছেন।

প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কা আবার ৩৪ রানে হেরে বসে রয়েছে। সেই ম্যাচে ভারত ৬ উইকেটে ১৩২ রান করেছিল। জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা ৫ উইকেটে ১০৪ রান করেছিল। এ দিনের ম্যাচ হেরে গেলে সিরিজই হাতছাড়া হয়ে যাবে লঙ্কার মেয়েদের।

বন্ধ করুন