বাংলা নিউজ > ময়দান > ক্রুণালের পরে শ্রীলঙ্কা সফরে করোনা আক্রান্ত হলেন টিম ইন্ডিয়ার আরও দুই ক্রিকেটার!
ভারতীয় দল। ছবি- গেটি।
ভারতীয় দল। ছবি- গেটি।

ক্রুণালের পরে শ্রীলঙ্কা সফরে করোনা আক্রান্ত হলেন টিম ইন্ডিয়ার আরও দুই ক্রিকেটার!

  • তিন ভারতীয় তারকাকে কলম্বোয় নিভৃতবাসে আটকে থাকতে হবে। 

একা ক্রুণাল পান্ডিয়া করোনা আক্রান্ত হলেও সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ভারতীয় দলের মেডিক্যাল টিম আরও ৮ জন ক্রিকেটারকে নিভৃতবাসে পাঠিয়েছিল। ক্রুণালের সান্নিধ্যে থাকায় তাঁরাও করোনা সংক্রামিত হতে পারেন, এই আশঙ্কা ছিলই। প্রাথমিকভাবে নিভৃতবাসে থাকা বাকি আট ক্রিকেটারের করোনা রিপোর্ট নেগেটিভ এলেও তাঁদের সিরিজ থেকে দূরে সরিয়ে রাখা হয়। কেন এমন কঠোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টের তরফে, সেটা বোঝা গল অবশেষে।

আশঙ্কা সত্যি করে ক্রুণালের সান্নিধ্যে আসা আট জন ক্রিকেটারের মধ্যে দু'জন করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন বলে খবর। টিম ইন্ডিয়ার দুই স্পিনার যুজবেন্দ্র চাহাল ও কৃষ্ণাপ্পা গৌতম করোনা আক্রান্ত হয়েছেন।

যার অর্থ, শুক্রবার বাকি দলের সঙ্গে দেশের ফেরা হবে না দুই তারকার। বরং আইসোলেশন পর্ব শেষ করে করোনা নেগেটিভ চিহ্নিত হওয়ার পরে ক্রুণালের সঙ্গেই কলম্বো থেকে দেশে ফেরার বিমান ধরবেন চাহালরা। যদিও ক্রুণাল, চাহাল ও গৌতম ছাড়াও আরও দুই ক্রিকেটারের শ্রীলঙ্কায় থেকে যাওয়ার কথা। পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব শ্রীলঙ্কা থেকেই ইংল্যান্ডে উড়ে যাবেন, এমনটাই নির্ধারিত রয়েছে।

বিসিসিইয়ের তরফে সরকারীভাবে এখনও কিছু জানানো না হলেও ইএসপিএন-ক্রিকইনফোর রিপোর্ট অনুযায়ী বৃহস্পতিবার আটজন ক্রিকেটারের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে শুক্রবার বাকি ৬ জনের করোনা রিপোর্ট নেগেটিভ এলেও চাহাল ও গৌতম পজিটিভ চিহ্নিত হন।

বন্ধ করুন