বাংলা নিউজ > ময়দান > অদ্ভুত ঘটনা ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে! বল নিয়ে দাঁড়িয়ে রইলেন ওবেদ, রান-আউট করলেন না অশ্বিনকে: ভিডিয়ো

অদ্ভুত ঘটনা ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে! বল নিয়ে দাঁড়িয়ে রইলেন ওবেদ, রান-আউট করলেন না অশ্বিনকে: ভিডিয়ো

অশ্বিনকে রান-আউট করার সুযোগ হাতছাড়া করলেন ওবেদ। ছবি- টুইটার।

ব্রায়ান লারা স্টেডিয়ামে ম্যাককয়ের ব্রেনফেড মুহূর্তের সাক্ষী থাকে ক্রিকেটবিশ্ব।

রান-আউটের সহজ সুযোগ হাতছাড়া করেন বললেও কম বলা হবে। বরং বলা ভালো যে, ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে রবিচন্দ্রন অশ্বিনকে রান-আউট করলেন না ওবেদ ম্যাককয়। যদিও কেন করলেন না, সেই প্রশ্নের জবাব দিতে পারবেন কেবল ক্যারিবিয়ান তারকাই।

ম্যাককয়ের এমন ভুলকে ব্রেনফেড বলা ছাড়া উপায় নেই। ব্যাটসম্যান ক্রিজের অনেক বাইরে। ফিল্ডারের ছোঁড়া বল ধরে স্টাম্পে লাগানোর উপক্রমও করেন ওবেদ। তবে কোনও কারণে বল স্টাম্পে লাগাননি তিনি। পিছন ফিরে দেখেন ব্যাটসম্যান তখনও পৌঁছননি ক্রিজে।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টি-২০ ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

ভারতীয় ইনিংসের ১৭.৩ ওভারে ঘটে এমন অবাক করা ঘটনা। দীনেশ কার্তিক লংয়ে শট খেলেই রান নিতে দৌড়ন। কার্তিক দু'রানের ডাক দিলে তাতে সাড়া দেন অশ্বিন। তবে শরীর ছুঁড়েও তাঁর পক্ষে যথা সময়ে ক্রিজে পৌঁছনো সম্ভব ছিল না। এক্ষেত্রে বল ধরে দাঁড়িয়ে থাকেন ওদেব। তিনি কোনওভাবে বেল ফেলে দিলেই আউট হয়ে সাজঘরে ফিরতে হতো অশ্বিনকে।

আরও পড়ুন:- পন্ত থাকতে গুরুদায়িত্ব কেন পান্ডিয়ার হাতে? তবে কি দৌড়ে পিছিয়ে পড়ছেন ঋষভ?

অশ্বিন শেষমেশ ১০ বলে ১৩ রান করে নট-আউট থাকেন। তিনি ১টি ছক্কা হাঁকান। ভারত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৯০ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। টিম ইন্ডিয়ার হয়ে সব থেকে বেশি ৬৪ রান করেন ক্যাপ্টেন রোহিত শর্মা। দীনেশ কার্তিক ১৯ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে? রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান জাম্পার ঘুর্ণিতে দ্বিতীয় T20I-তেও উড়ে গেল কিউয়িরা,সিরিজ পকেটে পুড়ল অস্ট্রেলিয়া ফের আসন রফাসূত্র নাকচ তৃণমূলের, তবুও আশায় বুক বেঁধে রয়েছে কংগ্রেস মনে হচ্ছে সন্দেশখালির পুলিশ কর্মীদের বাড়িতে মা - বোন নেই: লকেট চট্টোপাধ্যায় বাদ গুজরাট প্রসঙ্গ, সেন্সর বোর্ডের ছাড়পত্রে মুক্তি পেল ‘সাদা রঙের পৃথিবী’ মাঘ পূর্ণিমায় তৈরি হচ্ছে ধন লাভের যোগ, লক্ষ্মীর কৃপাদৃষ্টি বর্ষাবে এই রাশির উপর মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা? ‘ওই অধ্যায় শেষ হয়ে গিয়েছে…’ নিজের সবচেয়ে জনপ্রিয় ছবি নিয়ে একী বললেন প্রিয়দর্শন! ১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.