বাংলা নিউজ > ময়দান > IND vs WI T20I: হোয়াইটওয়াশের পাশাপাশি দুই ভারতীয়র রেকর্ড গড়ার হাতছানি, কোথায় দেখবেন তৃতীয় ম্যাচ?

IND vs WI T20I: হোয়াইটওয়াশের পাশাপাশি দুই ভারতীয়র রেকর্ড গড়ার হাতছানি, কোথায় দেখবেন তৃতীয় ম্যাচ?

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোহিত শর্মা ও কায়রন পোলার্ড। ছবি- টুইটার (@BCCI)।

প্রথম দুই ম্যাচ জিতে টিম ইন্ডিয়া আগেই সিরিজ নিজেদের নামে করেছে।

ওয়ান ডে সিরিজে প্রথমবার ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করতে সক্ষম হয়েছিল রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল। প্রথম দুই ম্যাচ জিতে টি-টোয়েন্টি সিরিজ আগেই পকেটে পুরেছে টিম ইন্ডিয়া। এবার বিশ ওভারের সিরিজেও উইন্ডিজদের হোয়াইটওয়াশ করার হাতছানি রয়েছে রোহিতদের সামনে।

এই ম্যাচের জন্য অবশ্য গত ম্যাচে ভারতীয় দলের দুই অর্ধশতরানকারী তারকা বিরাট কোহলি ও ঋষভ পন্ত এই ম্য়াচে খেলবেন না। ভারত সিরিজ জিতে যাওয়ায় কঠোর জৈব বলয়ের ঘেরাটোপ থেকে দুইজনকেই সাময়িক বিশ্রাম দেওয়া হয়েছে। তবে এই ম্যাচে ইডেনে দর্শকরা ফিরছেন। গত দুই ম্যাচে শুধু আধিকারিক এবং মেম্বারাই মাঠে উপস্থিত থাকার অনুমতি পেয়েছিলেন। কিন্তু এই ম্য়াচে পশ্চিমবঙ্গ সরকারের নিয়ম মেনে মাঠে দর্শকদের প্রবেশ করার অনুমতি দিয়েছে বিসিসিআই।

প্রসঙ্গত, তৃতীয় টি-টোয়েন্টিতে ব্যক্তিগত নজির গড়ার হাতছানি থাকছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও যুজবেন্দ্র চাহালের সামনে। গত ম্যাচে আন্তর্জাতিক টি-টোয়েন্টি সর্বাধিক রানের মালিক হওয়ার থেকে মাত্র চার দূরে আউট হন কোহলি। এই সুযোগে মার্টিন গাপ্তিল ও কোহলিকে টপকে সর্বোচ্চ রানের মালিক হতে পারেন রোহিত, দরকার ৪৪ রানের। অপরদিকে, আর এক উইকেট নিলেই জসপ্রীত বুমরাহকে টপকে ভারতীয়দের মধ্যে সর্বোচ্চ আন্তর্জাতিক টি-টোয়েন্টি উইকেটশিকারী (বর্তমানে ৫৫) হয়ে যাবেন যুজবেন্দ্র চাহাল। 

সুতরাং, ভারত সিরিজ জিতে গেলেও এই ম্যাচের আলাদা গুরুত্ব রয়েছে। এক নজরে দেখে নিন কোথায়, কখন, কীভাবে এই ম্যাচ দেখা যাবে।

কবে অনুষ্ঠিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচ: ২০ ফ্রেব্রুয়ারি, ২০২২ (রবিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচ: ইডেন গার্ডেন্স (কলকাতা)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টায় শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৬টা ৩০ মিনিটে।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টসে সরাসরি সম্প্রচারিত হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজের ম্যাচগুলি। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্পোর্টস-১ এইচডি, স্পোর্টস-১ হিন্দি ও স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি চ্যানেলে।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.