বাংলা নিউজ > ময়দান > Ind vs WI: ‘মনে হয় না খুব একটা সফল হবে;’ KKR -এর স্টার অলরাউন্ডারকে পাত্তা দিচ্ছেন না মদন লাল
KKR -এর স্টার অলরাউন্ডারের পারফরমেন্সে খুশি নন মদন লাল (ছবি:গেটি ইমেজ ও এইচটি)

Ind vs WI: ‘মনে হয় না খুব একটা সফল হবে;’ KKR -এর স্টার অলরাউন্ডারকে পাত্তা দিচ্ছেন না মদন লাল

  • দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে তাকে দলে রাখা হয়েছিল। সে অবশ্য খুব একটা স্মরণীয় পারফরম্যান্স করেননি। ভারতের প্রাক্তন অলরাউন্ডার মদন লাল অবশ্য ২৭ বছর বয়সী এই যুবকের পারফরমেন্সে খুব একটা খুশি নন।

রবিবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজ। এই সিরিজের দিকে তাকিয়ে রয়েছে ভারতের ক্রিকেট হমল। কারণ এই সিরিজে রোহিত শর্মাকে পূর্ণাঙ্গ অধিনায়ক হিসাবে সাদা বলের ম্যাচে দেখা যাবে। সঙ্গে বেশ কিছু নতুন মুখকেও দেখা যেতে পারে। এরই পাশাপাশি বেশকিছু ক্রিকেটার পরীক্ষার সামনে পড়তে চলেছেন। কারণ আসন্ন বিশ্বকাপের জন্য দল গঠন এখন থেকেই শুরু করবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলের চেষ্টা থাকবে দক্ষিণ আফ্রিকার পরাজয় ভুলে নতুন করে শুরু করা। সেঞ্চুরিয়নে টেস্ট ম্যাচ জিতে ভারতীয় দল ভালো শুরু করেছিল কিন্তু জোহানেসবার্গ এবং কেপটাউনে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল টিম ইন্ডিয়াকে। এর পর ওডিআই সিরিজে টিম ইন্ডিয়া ০-৩ ব্যবধানে হারে। 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে বেঙ্কটেশ আইয়ারকে দলে রাখা হয়েছিল। আইয়ার অবশ্য খুব একটা স্মরণীয় পারফরম্যান্স করেননি। ভারতের প্রাক্তন অলরাউন্ডার মদন লাল অবশ্য ২৭ বছর বয়সী এই যুবকের পারফরমেন্সে খুব একটা বেশি মুগ্ধ হননি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দলে কিছু পরিবর্তন করা হয়েছে।

স্পোর্টস টকের সঙ্গে কথা বলতে গিয়ে মদন লাল বলেন, ‘সে যদি ৫ বা ৬ নম্বরে ব্যাট করে তাহলে আমার মনে হয় না সে খুব একটা সফল হবে। আমি তার বোলিংও দেখেছি, তাকে খুব একটা চিত্তাকর্ষক দেখায়নি। আমার মনে হয় সে সর্বোচ্চ ২-৩ ওভার বল করতে পারত। তিনি তার বোলিংয়ে কাজ করেননি। আপনি যদি মনে করেন যে তিনি এই ভারতীয় দলে একজন অলরাউন্ডার হিসাবে ফিট, তবে এটি তার জন্য খুব কঠিন হবে। আপনি তাকে শুধুমাত্র একটি জায়গার জন্যই ভাবতে পারেন এবং সেটি হল ওপেনিং।’

বন্ধ করুন