বাংলা নিউজ > ময়দান > IND vs WI: একটিও টেস্ট না খেলে ১০০ T20I ও ১০০ ODI খেলার রেকর্ড গড়লেন পোলার্ড, মিলল বিশেষ জার্সি

IND vs WI: একটিও টেস্ট না খেলে ১০০ T20I ও ১০০ ODI খেলার রেকর্ড গড়লেন পোলার্ড, মিলল বিশেষ জার্সি

শততম টি-টোয়েন্টিতে বিশেষ জার্সি হাতে পোলার্ড। ছবি- পিটিআই। (PTI)

ইডেনে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেই এই নজির গড়েন পোলার্ড।

ভারত সফরে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি মিলিয়ে পাঁচটি ম্যাচ খেলা হয়ে গেলেও, একটিও ম্যাচ জিততে ব্যর্থ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ইডেনে দ্বিতীয় টি-টোয়েন্টি হেরে সিরিজ খুইয়েছে ক্যারিবিয়ান দল। তবে এই ম্যাচেই এক রেকর্ড গড়ে ফেললেন উইন্ডিজ অধিনায়ক কায়রন পোলার্ড।

ইডেন গার্ডেন্সে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ছিল পোলার্ডের আন্তর্জাতিক টি-টোয়েন্টি কেরিয়ারের শততম টি-টোয়েন্টি ম্যাচ। বহু আগেই নিজের শততম ওয়ান ডে ম্যাচ খেলে ফেলেছেন পোলার্ড। সুতরাং, সীমিত ওভারের দুই ফর্ম্যাটেই তাঁর ১০০টি করে ম্যাচ খেলা হয়ে গেল। তবে আশ্চর্যজনক মনে হলেও, পোলার্ড কোনোদিন ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্ট ম্যাচ খেললেনি। ঘটনাক্রমে তিনিই একমাত্র ক্রিকেটার যে সীমিত ওভারের দুই ফর্ম্য়াটে ১০০ বা তার বেশি ম্যাচ খেললেও, লাল বলে দেশের জার্সিতে একটিও ম্যাচ খেলননি।

তবে টেস্ট না খেললেও পোলার্ডের সুখ্যাতি কিন্তু কম নয়। বিশেষত টি-টোয়েন্টি ফর্ম্যাটে তিনি বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার। তাই জাতীয় দলের হয়ে তাঁর শততম টি-টোয়েন্টিকে স্মরণীয় করে রাখতে ওয়েস্ট ইন্ডিজ দলের তরফ থেকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে ১০০ লেখা এক বিশেষ জার্সি পোলার্ডকে উপহার দেওয়া হয়। তাঁর হাতে দলের সহ-অধিনায়ক নিকোলাস পুরান এই জার্সি তুলে দেন। উপহার পেয়ে কিন্তু বেশ খুশিই দেখাচ্ছিল পোলার্ডকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP 'শরীরী উষ্ণতা'য় দেবকে মৃত্যুর মুখ থেকে ফেরাল পার্বতী! কাণ্ড দেখে হেসে খুন সবাই দোতলা বাসের দাম দুই কোটির ওপর, অর্থ দফতরের কাছে ফাইল পাঠাবেন পরিবহণ মন্ত্রী ‘বারাসত থেকে লড়লে ২ লক্ষ ভোটে হারবেন বিচারপতি গঙ্গোপাধ্যায়’, চ্যালেঞ্জ কাকলির কোথায় কি সমস্যা এখনই জানান, পুলিশ প্রশাসনকে কড়া বার্তা নির্বাচন কমিশনের হাতেগরম সন্দেশখালি! বারাসতে মোদীর সভার আগে দেশ জুড়ে ঝড় তুলছে বিজেপি বউয়ের কথাতেই ওঠেন-বসেন দেশের সবচেয়ে ধনী ব্যক্তি! আম্বানি পরিবারের আসল ‘ডন’ নীতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.