বাংলা নিউজ > ময়দান > IND vs WI: দ্রাবিড়ের ভাবনাচিন্তা চাই না- হুডার বদলে শ্রেয়স খেলায় ক্ষুব্ধ ভারতের প্রাক্তনী
হুডার পরিবর্তে শ্রেয়সকে খেলানোয় দ্রাবিড়কে একহাত নিলেন শ্রীকান্ত।

IND vs WI: দ্রাবিড়ের ভাবনাচিন্তা চাই না- হুডার বদলে শ্রেয়স খেলায় ক্ষুব্ধ ভারতের প্রাক্তনী

  • হুডাকে দলে না রাখা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন ভারতের প্রাক্তন তারকা। তাঁর সাফ দাবি, যে ছেলেটা ভালো খেলছেন, তাঁকে কেন সুযোগ দেওয়া হবে না। টিম নির্বাচন নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন কিংবদন্তি ক্রিকেটার।

প্রাক্তন ভারত অধিনায়ক এবং নির্বাচক কমিটির প্রাক্তন চেয়ারম্যান, কৃষ্ণমাচারী শ্রীকান্ত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের দল নির্বাচন নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। শ্রীকান্ত মনে করেন যে, শ্রেয়স আইয়ারের বদলে দীপক হুডারই প্রথম একাদশে সুযোগ পাওয়া উচিত ছিল।

টি-টোয়েন্টির প্রথম ম্যাচের লাইন আপে অধিনায়ক রোহিত শর্মা সহ আরও সাত জন প্লেয়ারকে ফিরতে দেখা গিয়েছে। যাঁদের সবাইকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছিল। যে সিরিজে শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন দল ৩-০ ভারতকে হোয়াইটওয়াশ করে।

আরও পড়ুন: জিতেও খুশি নন রোহিত, বলে দিলেন কাদের এবং কোথায় উন্নতি প্রয়োজন

টস করতে এসে রোহিত ঘোষণা করেছিলেন যে, শ্রেয়স আইয়ার ভারতের হয়ে ৩ নম্বরে ব্যাট করবেন। দীপক হুডার পরিবর্তে। ফ্যান কোডের সঙ্গে কথোপকথনের সময়ে শ্রীকান্ত উল্লেখ করেছিলেন, ভারতের হয়ে সাদা বলের উভয় ফর্ম্যাটেই হুডা শেষ কয়েকটি উপস্থিতিতে ব্যতিক্রমী ছিলেন।

আরও পড়ুন: দীনেশ, রোহিত থেকে আর্শদীপ, বিষ্ণোই, ছন্নছাড়া উইন্ডিজের বিরুদ্ধে এঁরাই জয় আনলেন

শ্রীকান্তের সঙ্গে একই প্যানেলের অংশ ছিলেন প্রজ্ঞান ওঝা। তিনি ওঝাকে বলেছিলেন, ‘হুডা কোথায়? তিনি টি-টোয়েন্টিতে ভালো করেছেন, ওয়ানডেতেও ভালো করেছেন। তাঁর দলে থাকা উচিত ছিল। টি-টোয়েন্টি ক্রিকেটে আপনাকে বুঝতে হবে, আপনার অলরাউন্ডার দরকার। ব্যাটিং অলরাউন্ডার, বোলিং অলরাউন্ডার, তাই আরও অলরাউন্ডার আপনার জন্য ভালো।’

তখন দ্রাবিড়ের হয়ে ওঝা বলেন, ‘রাহুল ভাই বিশ্বাস করেন যে, একজন খেলোয়াড় যদি আপনার জন্য প্রথমে পারফর্ম করে তাহলে তাঁকেই খেলানো উচিত। এবং তাঁকে সমর্থন করা উচিত। তার পরে আপনি অন্যান্য বিকল্পগুলির কথা ভাবেন তিনি।’

শ্রীকান্ত অবিলম্বে ওঝাকে মাঝপথে থামিয়ে বলেন, ‘রাহুল দ্রাবিড়ের ভাবনা আমার চাই না। আপনার ভাবনা জানতে চাই। এখনই চাই।’

ওঝা হেসে শ্রীকান্তের পক্ষে বলেন, ‘হুডার তো নিশ্চিত ভাবেই দলে থাকা উচিত।’ তখন শ্রীকান্ত পাল্টা বলেন, ‘ব্যাস শেষ হয়ে গেল।’ প্রসঙ্গত প্রথম টি-টোয়েন্টি ভারত জিতলেও ব্যর্থ হন শ্রেয়স। তিনি ৪ বল খেলে শূন্য করে সাজঘরে ফেরেন।

বন্ধ করুন