বাংলা নিউজ > ময়দান > IND vs WI Live Streaming: কবে-কখন-কোথায় খেলা হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম T20I? ফ্রি-তে খেলা দেখবেন কীভাবে?

IND vs WI Live Streaming: কবে-কখন-কোথায় খেলা হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম T20I? ফ্রি-তে খেলা দেখবেন কীভাবে?

এবার লড়াই ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজের। ছবি- জিও সিনেমা টুইটার।

India vs West Indies 1st T20I TV Schedule: মোবাইলেই দেখা যাবে খেলা, তাও বিনা পয়সায়। জেনে নিন কোন চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে জিতে নেয় ভারত। পরবর্তী তিন ম্যাচের ওয়ান ডে সিরিজেও আধিপত্য বজায় রাখে টিম ইন্ডিয়া। তারা ওয়ান ডে সিরিজ জেতে ২-১ ব্যবধানে। এবার ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজের লড়াইয়ে নামছে ভারতীয় দল। সিরিজের ৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। ২টি ম্যাচ আয়োজিত হবে আমেরিকার ফ্লোরিডায়।

আপাতত দেখে নেওয়া যাক ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টি-২০ ম্যাচটি কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় খেলা দেখা যাবে।

কবে অনুষ্ঠিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-২০ ম্যাচ:-

৩ অগস্ট, বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টি-২০ ম্যাচটি।

কোথায় অনুষ্ঠিত হবে ম্যাচ:-

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে খেলা হবে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ। উল্লেখ্য, এই মাঠেই অনুষ্ঠিত হয় ওয়ান ডে সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচটি।

কখন শুরু হবে ম্যাচ:-

ভারতীয় সময় অনুযায়ী রাত ৮টার সময় শুরু হবে ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টা ৩০ মিনিটে।

আরও পড়ুন:- Fact Check: ঝুলি থেকে বেরিয়ে পড়ল বিড়াল! যশস্বী কখনই বাবার সঙ্গে ফুচকা বিক্রি করেননি, জেনে নিন সত্যিটা

কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার:-

ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজের ম্যাচগুলি দূরদর্শনে দেখা যাবে। প্রথম টি-২০ ম্যাচটি সরাসরি সম্প্রচারিত হবে ডিডি স্পোর্টস চ্যানেলে।

অনলাইনে কোথায় দেখবেন খেলা:-

ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-২০ ম্যাচটি ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে দেখা যাবে। জিও সিনেমা অ্যাপে বিনা পয়সায় দেখা যাবে খেলা। তাছাড়া ম্যাচটির লাইভ স্কোর আপডেট-সহ যাবতীয় তথ্য-পরিসংখ্যান ও খবর পেয়ে যাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতের স্কোয়াড:-

ইশান কিষান (উইকেটকিপার), শুভমন গিল, যশস্বী জসওয়াল, তিলক বর্মা, সূর্যকুমার যাদব (ভাইস ক্যাপ্টেন), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (ক্যাপ্টেন), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, আর্শদীপ সিং, উমরান মালিক, আবেশ খান ও মুকেশ কুমার।

আরও পড়ুন:- ইশান নাকি স্যামসন? আলোচনায় ইতি, বিশ্বকাপে চোখ রেখে কিপিং প্র্যাক্টিস শুরু রাহুলের- ভিডিয়ো

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজের পূর্ণাঙ্গ সূচি:-

প্রথম টি-২০: ৩ অগস্ট (ব্রায়ান লারা স্টেডিয়াম, ত্রিনিদাদ)।
দ্বিতীয় টি-২০: ৬ অগস্ট (গায়ানা ন্যাশনাল স্টেডিয়াম, গায়ানা)।
তৃতীয় টি-২০: ৮ অগস্ট (গায়ানা ন্যাশনাল স্টেডিয়াম, গায়ানা)।
চতুর্থ টি-২০: ১২ অগস্ট (সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক, ফ্লোরিডা)।
পঞ্চম টি-২০: ১৩ অগস্ট (সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক, ফ্লোরিডা)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.