বাংলা নিউজ > ময়দান > IND vs WI: করোনায় জর্জরিত দল, টেস্ট ওপেনারকে ODI স্কোয়াডে ডেকে নিল ভারত
মায়াঙ্ক ও লোকেশ রাহুল। ছবি- রয়টার্স (REUTERS)

IND vs WI: করোনায় জর্জরিত দল, টেস্ট ওপেনারকে ODI স্কোয়াডে ডেকে নিল ভারত

  • করোনা আক্রান্ত ভারতীয় শিবিরের সাতজন সদস্য, যাঁদের মধ্যে তিনজন মূল স্কোয়াডের ক্রিকেটার রয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ শুরুর আগেই বিপত্তি ভারতীয় শিবিরে। করোনা আক্রান্ত দলের সাতজন সদস্য, যাঁদের মধ্যে তিনজন মূল স্কোয়াডের ক্রিকেটার রয়েছেন।

তিন ক্রিকেটারের মধ্যে আবার দু'জন ওপেনার। সুতরাং, তিন ম্যাচের সিরিজের জন্য বাড়তি ওপেনারের দরকার অনুভব করে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তাই জাতীয় নির্বাচকরা তড়িঘড়ি টেস্ট দলের নির্ভরযোগ্য ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে ভারতের ওয়ান ডে স্কোয়াডের সঙ্গে জুড়ে দেন। মায়াঙ্ক এর আগে ৫টি ওয়ান ডে খেলে সাকুল্যে ৮৬ রান সংগ্রহ করেছেন। তিনি শেষবার ওয়ান ডে খেলেন ২০২০-র নভেম্বরে সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

ভারতীয় স্কোয়াডের করোনা আপডেট:- ওপেনার শিখর ধাওয়ান, স্ট্যান্ড-বাই প্লেয়ার নভদীপ সাইনি, ফিল্ডিং কোচ টি দিলীপ ও নিরাপত্ত সংযোগ আধিকারিক বি লোকেশের করোনা টেস্ট করা হয় ৩১ জানুয়ারি। রিপোর্ট পজিটিভ আসে। ৩১ জানুয়ারি রুতুরাজ গায়কোয়াড়ের প্রথম রাউন্ডের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ ছিল। তবে ১ ফেব্রুয়ারির রিপোর্টে তিনি পজিটিভ চিহ্নিত হন। শ্রেয়স আইয়ার ও ম্যাসাজ থেরাপিস্ট রাজীব কুমারের ২ ফেব্রুয়ারির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারির প্রথম দু'রাউন্ডের করোনা টেস্টে তাঁরা নেগেটিভ চিহ্নিত হয়েছিলেন।

ভারতের ওয়ান ডে স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), রুতুরাজ গায়কোয়াড়, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, দীপক হুডা, ঋষভ পন্ত (উইকেটকিপার), দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ, প্রসিধ কৃষ্ণা, আবেশ খান ও মায়াঙ্ক আগরওয়াল।

বন্ধ করুন