বাংলা নিউজ > ময়দান > IND vs WI: প্রথম ODI-এর আগে বাধ সাধল বৃষ্টি, ইন্ডোর অনুশীলন করতে বাধ্য হন শিখররা
ভারতীয় টিম।

IND vs WI: প্রথম ODI-এর আগে বাধ সাধল বৃষ্টি, ইন্ডোর অনুশীলন করতে বাধ্য হন শিখররা

  • বৃষ্টির কারণে ইন্ডোরে অনুশীলন করতে বাধ্য হয় ভারতীয় টিম। অভিজ্ঞ ক্রিকেটার শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় বোলার এবং ব্যাটাররা পোর্ট অফ স্পেনের স্টেডিয়ামের ইন্ডোরেই ঘাম ঝরান।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের প্রথম ওডিআইয়ের আগে বৃষ্টির কারণে ভারতীয় ক্রিকেট দল ইন্ডোর অনুশীলন করতে বাধ্য হল। অভিজ্ঞ ক্রিকেটার শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় বোলার এবং ব্যাটাররা পোর্ট অফ স্পেনের স্টেডিয়ামের ইন্ডোরেই ঘাম ঝরান।

আরও পড়ুন: রাহুল কোভিড পজিটিভ হওয়ার পর ফের ধাক্কা ভারতীয় শিবিরে, ODI সিরিজে অনিশ্চিত জাদেজা

টুইটারে বিসিসিআই-এর পোস্ট করা একটি ভিডিয়োতে ওপেনার শুভমান গিল বলেছেন, ‘যেহেতু আমরা সবে যুক্তরাজ্য থেকে এসেছি, আমরা ভেবেছিলাম যে, আউটডোরে একটি অনুশীলন সেশন করা ভালো হবে। কিন্তু বৃষ্টি শুরু হয়েছে। তাই কোনও সেশন না থাকার চেয়ে ইন্ডোরের সুবিধাগুলি কাজে লাগিয়ে নক করা ভালো।’

ধাওয়ান এবং অন্যান্য ব্যাটসম্যানরা নেটে বেশ কিছুটা সময় কাটিয়েছেন। তরুণ পেসার আর্শদীপ সিং-ও হাত ঘুরিয়েছেন। শুভমন আরও বলেছেন, ‘এটি একটি ভালো সেশন ছিল। কারণ আমরা আন্ডারআর্ম বল খেলার মতো কিছু নির্দিষ্ট জিনিস করতে পেরেছিলাম। আমি দুর্দান্ত অনুভব করছি এবং আমরা সবাই এই তিনটি ওয়ানডে নিয়ে সত্যিই উত্তেজিত। আমরা মনে করি, এটি একটি ভালো সিরিজ হবে।’

আরও পড়ুন: T20 WC-এর আগেই অজি এবং প্রোটিয়াদের মুখোমুখি হবে ভারত, কলকাতা পেল না কোনও ম্যাচ

ধাওয়ান এর আগে গত বছর ওডিআই সিরিজে শ্রীলঙ্কায় গিয়ে তাদের বিরুদ্ধে সংক্ষিপ্ত ওভারের সিরিজে ভারতকে নেতৃত্ব দিয়েছিলেন। নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, সিনিয়র ব্যাটার বিরাট কোহলি, ঋষভ পন্ত, তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া, অভিজ্ঞ পেসার জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে বিশ্রাম দেওয়া হয়েছে। বদলে রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, ইশান কিষাণরা নিজেদের প্রমাণ করার একটি সুযোগ পেয়ে গিয়েছেন।

বন্ধ করুন