বাংলা নিউজ > ময়দান > IND vs WI: ভারতকে বিপাকে ফেলে ছিটকে গেলেন জাদেজা, সিরিজে আর মাঠে নামতে পারবেন কিনা জানিয়ে দিল BCCI
রবীন্দ্র জাদেজা। ছবি- পিটিআই।

IND vs WI: ভারতকে বিপাকে ফেলে ছিটকে গেলেন জাদেজা, সিরিজে আর মাঠে নামতে পারবেন কিনা জানিয়ে দিল BCCI

  • তারকা অল-রাউন্ডার একাধিক ম্যাচে মাঠের বাইরে থাকবেন, তাই ভাইস ক্যাপ্টেনের দায়িত্ব ওঠে শ্রেয়স আইয়ারের হাতে।

অনিশ্চয়তা ছিলই। শেষমেশ সত্যি হল আশঙ্কা। হাঁটুর চোটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে মাঠে নামতে পারলেন না রবীন্দ্র জাদেজা।

যদিও তারকা অল-রাউন্ডারকে শুধু প্রথম ম্যাচেই নয়, বরং সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্য়াচেও দলে পাবে না টিম ইন্ডিয়া। বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, ডান হাঁটুর চোটের জন্য তিন ম্যাচের সিরিজের প্রথম দু'টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামতে পারেবন না জাদেজা।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

অবশ্য তৃতীয় ওয়ান ডে ম্যাচে জাদেজা খেলতে পারবেন কিনা, তাও নিশ্চিত নয় এখনও। বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে স্পষ্ট জানানো হয়েছে যে, বিসিসিআইয়ের মেডিক্যাল টিম জাদেজার সুস্থতার দিকে নজর রাখছে। সেই অনুযায়ী পরবর্তী সময়ে সিদ্ধান্ত নেওয়া হবে সিরিজের শেষ ম্যাচে তিনি মাঠে নামতে পারবেন কিনা। সুতরাং, নিতান্তই যদি জাদেজার চোট সেরে না ওঠে, তবে গোটা সিরিজেই তিনি মাঠে নামতে পারবেন না। 

বিসিসিআইয়ের টুইট।
বিসিসিআইয়ের টুইট।

জাদেজা প্রাথমিকভাবে তিন ম্যাচেও ওয়ান ডে সিরিজে টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন নির্বাচিত হয়েছিলেন। তাঁর অনুপস্থিতিতে শিখর ধাওয়ানের ডেপুটির দায়িত্ব পালন করছেন শ্রেয়স আইয়ার।

আরও পড়ুন:- চাপের মুখে লড়াকু ব্যাটিং ওয়াশিংটনের, কাউন্টিতে অভিষেকেই ম্যাচ জেতালেন সুন্দর

প্রথম ওয়ান ডে ম্যাচে ভারতের প্রথম একাদশ:- শিখর ধাওয়ান (ক্যাপ্টেন), শুভমন গিল, শ্রেয়স আইয়ার (ভাইস ক্যাপ্টেন), সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), দীপক হুডা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, মহম্মদ সিরাজ ও প্রসিধ কৃষ্ণা।

বন্ধ করুন