বাংলা নিউজ > ময়দান > IND vs WI: জিতেও খুশি নন রোহিত, বলে দিলেন কাদের এবং কোথায় উন্নতি প্রয়োজন
রোহিত শর্মা।

IND vs WI: জিতেও খুশি নন রোহিত, বলে দিলেন কাদের এবং কোথায় উন্নতি প্রয়োজন

  • রোহিত শর্মা এবং দীনেশ কার্তিক দুরন্ত ইনিংস খেলেছেন। একই সঙ্গে অসাধারণ পারফরম্যান্স করেছেন ভারতীয় স্পিন ত্রয়ী। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত জয়ের পরেও, খুশি ননি অধিনায়ক রোহিত শর্মা।

রোহিত শর্মার নেতৃত্বে দারুণ ফর্মে রয়েছে ভারতীয় দল। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬৮ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা এবং দীনেশ কার্তিক দুরন্ত ইনিংস খেলেছেন। একই সঙ্গে অসাধারণ পারফরম্যান্স করেছেন ভারতীয় স্পিন ত্রয়ী। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত জয়ের পরেও, খুশি ননি অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচের পর বড় ধরনের বিবৃতি দিয়েছেন তিনি।

প্রথম ইনিংস নিয়ে যা বললেন রোহিত শর্মা

ম্যাচের পর অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘আমরা জানতাম এটা একটু কঠিন হবে, শুরুতে শট খেলা সহজ ছিল না। যে খেলোয়াড়রা ক্রিজে টিকে যেতে পারবে, তাদের আরও বেশি সময় ধরে এগিয়ে যেতে হবে এবং আমরা যে ভাবে প্রথম ইনিংস শেষ করেছি, সেটা ভালো প্রচেষ্টা ছিল। আমরা যখন প্রথম ১০ ওভার শেষ করেছিলাম, তখন আমরা ভাবিনি যে, ১৯০ করতে পারব। এটা ছেলেদের থেকে একটি দুর্দান্ত প্রচেষ্টা এবং একটি দুর্দান্ত ফিনিশিং ছিল।’

আরও পড়ুন: দ্রাবিড়ের ভাবনাচিন্তা চাই না- হুডার বদলে শ্রেয়স খেলায় ক্ষুব্ধ ভারতের প্রাক্তনী

যেখানে উন্নতির প্রয়োজন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের পরও অধিনায়ক রোহিত শর্মা খুশি ছিলেন না। তবে ভারতীয় দলকে একটি দারুণ পরামর্শ দিয়েছেন তিনি। রোহিত বলেন, ‘খেলার তিনটি দিক আছে, যেগুলিতে আমরা উন্নতি করার চেষ্টা করছি। আমাদের ব্যাটিংয়ে আরও উন্নতি করতে হবে। আমরা কয়েকটি জিনিসে সংশোধন করতে চাই এবং আমি মনে করি, তা সামগ্রিক ভাবে করতে হবে। এটি একটি খুব ভালো প্রচেষ্টা ছিল। কিছু পিচ এটি করার অনুমতি দেবে না এবং আমরা কী ভাবে এগিয়ে যাব, সেটা আমাদের মূল্যায়ন করতে হবে।’

আরও পড়ুন: দীনেশ, রোহিত থেকে আর্শদীপ, বিষ্ণোই, ছন্নছাড়া উইন্ডিজের বিরুদ্ধে এঁরাই জয় আনলেন

টিম ইন্ডিয়া সিরিজে এগিয়ে

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বড় জয় ছিনিয়ে নিয়েছে ভারতীয় দল। টিম ইন্ডিয়ার বোলার ও ব্যাটসম্যানরা দুর্দান্ত খেলেছে। ভারত ওয়েস্ট ইন্ডিজকে জয়ের জন্য 191 রানের টার্গেট দিয়েছিল। যা উইন্ডিজ করতে পারেননি। এবং ম্যাচটি ৬৮ রানে তারা হেরে যায়। ভারতের পক্ষ থেকে দুর্দান্ত খেলা দেখিয়েছেন স্পিন ত্রয়ী। ২টি করে উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন এবং রবি বিষ্ণোই। একই সঙ্গে রবীন্দ্র জাদেজার নিয়েছে একটি উইকেট। ২ উইকেট পান ফাস্টবোলার আর্শদীপ সিং।

বন্ধ করুন