বাংলা নিউজ > ময়দান > IND vs WI: রোহিত ঝড়, তবুও T20-তে মোট রানের নিরিখে এগিয়ে থাকলেন কোহলি
রোহিত শর্মা।

IND vs WI: রোহিত ঝড়, তবুও T20-তে মোট রানের নিরিখে এগিয়ে থাকলেন কোহলি

  • টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় এখন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিলের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন দুই ভারতীয় তারকা। এই মুহূর্তে গাপ্তিল আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক। তাঁর সংগ্রহ ৩২৯৯ রান।

বুধবার ইডেনে দুরন্ত ছন্দে পাওয়া গেল ভারত অধিনায়ক রোহিত শর্মাকে। ঝড়ো মেজাজেই ১৯ বলে ৪০ রানের দুরন্ত একটি ইনিংস খেলেন রোহিত। তবে ছাপিয়ে যাওয়া হল না বিরাট কোহলিকে। আন্তর্জাতিক টি-টোয়েন্টি সর্বোচ্চ স্কোরারের তালিকায় নিজের দুই নম্বর জায়গাই ধরে রাখলেন কোহলি। রোহিত থাকলেন তিনেই।

তবে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় এখন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিলের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন দুই ভারতীয় তারকা। এই মুহূর্তে গাপ্তিল আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক। তাঁর সংগ্রহ ৩২৯৯ রান। আর রোহিত শর্মার এ দিনের ৪০ রান ধরলে টি-টোয়েন্টিতে মোট স্কোর হল ৩২৩৭ রান। বিরাট কোহলি আবার এ দিন ১৩ বলে ১৭ রান করে আউট হয়ে যান। এই ১৭ রানের হাত ধরে টি-টোয়েন্টিতে কোহলির মোট স্কোর দাঁড়ায় ৩২৪৪। মাত্র ৭ রানে রোহিতের চেয়ে এগিয়ে থেকে আন্তর্জাতিক টি-টোয়েন্টির সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় দুই নম্বরেই থেকে গেলেন কোহলি।

এ দিন টসে জিতে ওয়েস্ট ইন্ডিজকে প্রথমে ব্যাট করতে পাঠায় ভারত। প্রথমে ব্যাট করে নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৭ রান করে ক্যারিবিয়ান ব্রিগেড। জবাবে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬২ করে ফেলে ভারত। ৭ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে যায় রোহিতের টিম ইন্ডিয়া।

বন্ধ করুন