বাংলা নিউজ > ময়দান > IND vs WI: দুলকি চালে দৌড়, নিজের দোষেই রান-আউট শুভমন গিল, ভিডিয়ো

IND vs WI: দুলকি চালে দৌড়, নিজের দোষেই রান-আউট শুভমন গিল, ভিডিয়ো

রান-আউট গিল। ছবি- টুইটার।

সরাসরি থ্রোয়ে টিম ইন্ডিয়ার তারকা ওপেনারকে রান আউট করেন নিকোলাস পুরান।

সরাসরি থ্রোয়ে স্টাম্প ছিটকে দেওয়ার জন্য ফিল্ডার নিকোলাস পুরানের কৃতিত্ব অবশ্যই প্রাপ্য। তবে রান-আউট হয়ে সাজঘরে ফেরার জন্য দায়ি করতে হয় শুভমন গিলকেই। গা ছাড়া মনোভাবের মাশুল দিতে হয় টিম ইন্ডিয়ার ওপেনারকে। নাহলে যেরকম খেলছিলেন এবং পিচে যে রকম রান করা সহজ মনে হচ্ছে, তাতে নিজের ওয়ান ডে কেরিয়ারের প্রথম হাফ-সেঞ্চুরিকে আরও বড় রূপ দিতে পারতেন গিল।

ইনিংসের ১৭.৪ ওভারে আলজারি জোসেফের বল লেগ সাইডে ঠেলে দিয়েই রান নিতে দৌড়ন গিল। নন-স্ট্রাইকার ধাওয়ান সতর্ক ছিলেন। তবে গিল নিতান্ত হেলেদুলে প্রান্ত বদল করছিলেন। স্কোয়ার লেগ আম্পায়ারের পাশে ফিল্ডিং করা পুরান এমন তৎপরতার সঙ্গে বল ধরে নন-স্ট্রাইকার প্রান্তে ছুঁড়ে দেবেন, আসা করেননি গিল।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

মাঝে ক্রিজে এক মুহূর্তের জন্য থমকেও যেতে দেখা যায় শুভমনকে। শেষমেশ পুরানকে তাঁর দিকেই বল ছুঁড়তে দেখে টনক নড়ে গিলের। তবে ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। বল সরাসরি স্টাম্পে গিয়ে লাগে। তখনও ক্রিজ থেকে বহু দূরে ছিলেন শুভমন। ফলে তাঁকে রান-আউট হয়ে মাঠ ছাড়তে হয়। ভারত ইনিংসে তাদের প্রথম উইকেট হারায়।

আরও পড়ুন:- IND vs WI: দরকারের সময় জাতীয় দলের গুরুদায়িত্ব উঠল KKR অধিনায়কের কাঁধে

গিল ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৫৩ বলে ৬৪ রান করে আউট হন। টিম ইন্ডিয়া শেষমেশ নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩০৮ রান সংগ্রহ করে। নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন শিখর ধাওয়ান। তিনি ৯৭ রানে আউট হন। এছাড়া ৫৪ রান করেন শ্রেয়স আইয়ার।

বন্ধ করুন