বাংলা নিউজ > ময়দান > IND vs WI: ‘অবৈধভাবে’ সুবিধা নেওয়ার প্রচেষ্টা উইন্ডিজ তারকার, গাভাসকরের কাছে পড়লেন ধরা

IND vs WI: ‘অবৈধভাবে’ সুবিধা নেওয়ার প্রচেষ্টা উইন্ডিজ তারকার, গাভাসকরের কাছে পড়লেন ধরা

ক্যামেরায় ধরা পড়লেন উইন্ডিজ তারকা। ছবি- টুইটার।

ম্যাচের ষষ্ঠ ওভারের ক্যামেরায় ধরা পড়েন ওয়েস্ট ইন্ডিজ তারকা।

ইডেন গার্ডেন্সে বুধবার (১৬ ফেব্রুয়ারি) ওয়েস্ট ইন্ডিজকে প্রথম টি-টোয়েন্টিতে হারিয়ে ভারতীয় দল সিরিজে লিড নিয়ে নিয়েছে। এই ম্যাচ চলাকালীনই সকলের নজর এড়িয়ে গেলেও সুনীল গাভাসকর এক গুরুত্বপূর্ণ বিষয়ে সকলের দৃষ্টি আকর্ষণ।

ম্যাচের ষষ্ঠ ওভারে ক্যামেরা ওয়েস্ট ইন্ডিজের রোস্টন চেজের দিকে তাক করা হয়। ক্যামেরায় রোস্টন চেজকে বাঁ-হাতের তালুতে এক কালো রঙের কাপড় জড়িয়ে রাখতে দেখা যায়। ক্রিকেটাররা আঙুলের ডগায় বলের আঘাত থেকে বাঁচতে বিভিন্ন সময় ব্যান্ডেজের মতো কাপড় জড়ালেও, গোটা হাতে এমন কাপড় জড়াতে সচরাচর কাউকেই দেখা যায় না। এই ঘটনা সকলের নজর এড়িয়ে গেলেও গাভাসকরের নজর এড়ায়নি।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক তখন ধারাভাষ্য দিচ্ছিলেন। ওই কালো কাপড় জড়িয়ে মাঠে নামা আদৌ বৈধ কিনা, সেই বিষয়ে তিনি প্রশ্ন ছুড়ে দেন। তিনি বলেন, ‘ওটা কী পরেছে ও? ও কী দস্তানা পরেছে, না ব্যান্ডেজ লাগিয়েছে? এটা কি আদৌ বৈধ? আমরা আজকালকার অনেক ক্রিকেটারকেই এমনসব জিনিস পরতে দেখি। আঙুলের মাথায় এগুলো পরা তো আমি না হয় বুঝলাম, অনেকেই আঘাত থেকে আঙুলকে বাঁচাতে এমনটা করে। কিন্তু ও তো হাতের তালুতে এটা লাগিয়েছে।’

পরক্ষণেই গাভাসকর বুঝিয়ে বলেন, কেন তালুতে এই ধরনের কাপড় জড়ানোয় তাঁর আপত্তি। তিনি জানান, ‘এর ফলে উক্ত ফিল্ডার ক্যাচ বা বল ধরার সময় বাড়তি সুবিধা লাভ করতে পারে। অনেকেই এখন এগুলো পরে। এটা প্যাডিং হোক আর না হোক, এটা তো পরার কথা নয়। হ্যাঁ, তবে এখন যদি নিয়মে বদল ঘটে এবং এর অনুমতি থাকে তাহলে অবশ্য কোনো সমস্যা নেই। এখন এত হুটহাট নিয়ম বদলায় যে সবার সব নিয়ম জানার সুযোগও থাকে না।’ রোস্টন অবশ্য এই ম্যাচে কোনো ক্যাচ ধরেননি, তবে বল হাতে নির্ধারিত চার ওভারে মাত্র ১৪ রান দিয়ে দুই উইকেট নেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি! নিলেন সরস্বতী-লক্ষ্মী-পার্বতীর নাম ছাদনাতলায় প্রাক্তন, অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া? বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.