বাংলা নিউজ > ময়দান > লোকেশ রাহুলকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের পথে রোহিতরা, চোট সারিয়ে দলের সঙ্গে যোগ দিচ্ছেন কুলদীপ
সস্ত্রীক রোহিত। - ফাইল ছবি।

লোকেশ রাহুলকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের পথে রোহিতরা, চোট সারিয়ে দলের সঙ্গে যোগ দিচ্ছেন কুলদীপ

  • কোহলি ছাড়া প্রায় পূর্ণ শক্তির দল নিয়ে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-২০ সিরিজে মাঠে নামতে চলেছে ভারত।

অন্তত আটজন প্রথম সারির ক্রিকেটারকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে মাঠে নামে ভারত। তবে টি-২০ সিরিজে প্রায় পূর্ণ শক্তির দল নিয়েই লড়াই চালাবে টিম ইন্ডিয়া। বিরাট কোহলি ছাড়া সব সিনিয়র তারকাকেই দেখা যাবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজে।

তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের জন্য ভারতীয় স্কোয়াডে ছিলেন না রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহরা। চোটের জন্য বিবেচিত হননি লোকেশ রাহুল, কুলদীপ যাদবরা।

টি-২০ সিরিজের স্কোয়াডে শামির নাম নেই। তবে রোহিতদের সঙ্গে সংক্ষিপ্ত ফর্ম্যাটের স্কোয়াডে যোগ দিচ্ছেন রবিচন্দ্রন অশ্বিন। রবিবার রাতেই টি-২০ সিরিজের জন্য নির্বাচিত তারকারা ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা হচ্ছেন। রোহিত শর্মা, ঋষভ পন্ত, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, হার্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, রবিচন্দ্রন অশ্বিন ও রবি বিষ্ণোই রওনা দিচ্ছেন রবিবার। লোকেশ রাহুল করোনা আক্রান্ত হওয়ায় তিনি বাকিদের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ যেতে পারছেন না।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের টি-২০ স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), ইশান কিষাণ, লোকেশ রাহুল, সূর্যকুমার যদব, দীপক হুডা, শ্রেয়স আইয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্ত, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হার্ষাল প্যাটেল, অর্শদীপ সিং।

আরও পড়ুন:- SL vs PAK: মাঠে নেমেই দুর্দান্ত মাইলস্টোন ম্যাথিউজের, ফের হাফ-সেঞ্চুরি চণ্ডীমলের

ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজের সূচি:-
প্রথম টি-২০: ২৯ জুলাই, শুক্রবার (ত্রিনিদাদ)।
দ্বিতীয় টি-২০: ১ অগস্ট, সোমবার (সেন্ট কিটস)।
তৃতীয় টি-২০: ২ অগস্ট, মঙ্গলবার (সেন্ট কিটস)।
চতুর্থ টি-২০: ৬ অগস্ট, শনিবার (ফ্লোরিডা)।
পঞ্চম টি-২০: ৭ অগস্ট, রবিবার (ফ্লোরিডা)।

বন্ধ করুন