বাংলা নিউজ > ময়দান > Ind vs WI: দ্বিতীয় টি-টোয়েন্টি শুরু হবে দুই ঘণ্টা দেরিতে, কারণ জানলে অবাক হবেন
নিকোলাস পুরান ও রোহিত শর্মা

Ind vs WI: দ্বিতীয় টি-টোয়েন্টি শুরু হবে দুই ঘণ্টা দেরিতে, কারণ জানলে অবাক হবেন

  • ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি খেলার সময় পরিবর্তন করা হয়েছে। দ্বিতীয় টি-টোয়েন্টি এখন খেলা হবে ভারতীয় সময় রাত ৮টার পরিবর্তে রাত ১০টায়। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে যে ত্রিনিদাদ থেকে সেন্ট কিটসে ক্রিকেটারদের প্রয়োজনীয় সরঞ্জাম পৌঁছাতে দেরি হয়েছে।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি খেলার সময় পরিবর্তন করা হয়েছে। দ্বিতীয় টি-টোয়েন্টি এখন খেলা হবে ভারতীয় সময় রাত ৮টার পরিবর্তে রাত ১০টায়। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে যে ত্রিনিদাদ থেকে সেন্ট কিটসে ক্রিকেটারদের প্রয়োজনীয় সরঞ্জাম পৌঁছাতে দেরি হয়েছে, সেই কারণে ম্যাচটি দুই ঘন্টা দেরিতে শুরু হবে। পুরোনো সময়সূচী অনুযায়ী এই ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল ভারতীয় সময় রাত ৮টায়।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ তাদের প্রেস রিলিজে বলেছে, সিডব্লিউআই-এর নিয়ন্ত্রণের বাইরে পরিস্থিতির কারণে, ত্রিনিদাদ থেকে সেন্ট কিটসে দলের গুরুত্বপূর্ণ সরঞ্জাম আসতে দেরি হয়েছে। যে কারণে আজকের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ১০টায়।CWIআমাদের মূল্যবান ভক্ত,স্পনসর,সম্প্রচার অংশীদার এবং অন্যান্য সকল স্টেকহোল্ডারদের সৃষ্ট কোন অসুবিধার জন্য দুঃখিত।

আরও পড়ুন… IND vs WI: রোহিত শর্মা কি ভাঙতে পারবেন মার্টিন গাপ্তিলের বিশ্ব রেকর্ড?

এর বাইরে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আরেকটি সমস্যা দেখা দিয়েছে। সিরিজের শেষ দুটি ম্যাচ হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। তবে এখন এমন হতে পারে যে ভিসা সংক্রান্ত সমস্যার কারণে বাকি দুটি ম্যাচ ক্যারিবিয়ান মাটিতেই খেলা হবে।

আরও পড়ুন… IND vs WI 2nd T20I Live: রেকর্ড ছোঁয়ার লক্ষ্য নিয়ে ২য় ম্যাচে মাঠে নামছে ভারত

Cricbuzz-এর খবর অনুযায়ী, উভয় দলের খেলোয়াড়দের মার্কিন ভিসা এখনও আসেনি। সেই কারণেই CWI-কে একটি বিকল্প পরিকল্পনা প্রস্তুত রাখতে হবে। এই দুটি ম্যাচই ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল ব্রোওয়ার্ড পার্ক মাঠে অনুষ্ঠিত হবে। খবর অনুযায়ী, টিম ইন্ডিয়া ও ওয়েস্ট ইন্ডিজের অনেক খেলোয়াড়ের ভিসার নথি এখনও আসেনি।

বন্ধ করুন