বাংলা নিউজ > ময়দান > IND vs WI: এভাবে চলতে পারে না, সিরিজ হেরে ব্যাটারদের ভৎর্সনা উইন্ডিজ কোচ সিমন্সের

IND vs WI: এভাবে চলতে পারে না, সিরিজ হেরে ব্যাটারদের ভৎর্সনা উইন্ডিজ কোচ সিমন্সের

তৃতীয় ওয়ান ডে শেষে দুই দলের শুভেচ্ছা বিনিময়। ছবি- এএফপি। (AFP)

সিরিজে তিন ওয়ান ডে ম্যাচের একটিতেও ২০০-র গণ্ডি টপকাতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ।

প্রথম দুই ওয়ান ডের পর, আমদাবাদে তৃতীয় ওয়ান ডেতে ৯৬ রানে ম্যাচ হেরে ভারতের কাছে প্রথমবার ওয়ান ডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল। লজ্জাজনক হারের পর সিরিজ শেষে দলের ব্যাটারদেরই তুলোধোনা করলেন ওয়েস্ট ইন্ডিজ কোচ ফিল সিমন্স।

তিন ম্যাচের সিরিজে একবারও ২০০-র অধিক রান করতে পারেনি উইন্ডিজ। কোনোরকম রাখঢাক না করে সিমন্স একেবারে সরাসরি শেষ দুই ম্যাচ হারের জন্য দলের ব্যাটিংকে কাঠগড়ায় তুললেন। তৃতীয় ওয়ান ডে শেষে সিমন্স বলেন, ‘ব্যাটিংয়ের দিকে নজর দেওয়া জরুরি, ব্যাটিংয়ের জন্যই আমাদের গত দুই ম্যাচ হারতে হয়েছে। ভারতকে ২৩০, ২৬০ রানে আটকাবার পর তো রান তাড়া করে ম্যাচ জেতার কথা। গত বছরও আমরা শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৮০, ২৯০ রান করছিলাম, অনেকটা একইরকম স্পিন আক্রমণের বিরুদ্ধে। ব্যাটাররা যে ভাবে আউট হয়েছেন, সেটা সবচেয়ে বড় চিন্তার বিষয়। এভাবে চলতে পারে না।’

প্রথম ওয়ান ডেতে হারের পর দলের অধিনায়ক কায়রন পোলার্ড ব্যাটারদের টেকনিকের দিকে আঙুল তুলেছিলেন। তবে টেকনিকে খামতি রয়েছে, এই তত্ত্ব মানতে নারাজ সিমন্স। ‘আমার মনে হয় না টেকনিকে কোনো সমস্যা আছে। ব্যাটারদের আরও ভালভাবে পরিস্থিতি যাচাই করতে হবে। পরবর্তী সিরিজগুলোতে খেলোয়াড়দের এগিয়ে এসে দায়িত্ব নিতে হবে। মনে রাখতে হবে আমরা ওয়েস্ট ইন্ডিজের জন্য খেলছি। আপাতত ব্যাটিংটা বিশাল চিন্তার কারণ।’ স্পষ্ট জানালেন উইন্ডিজ কোচ। এরপর ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতার ইডেন গার্ডেন্সে ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজ দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.