বাংলা নিউজ > ময়দান > IND vs WI: রোহিতরা নেই, শিখরের সামনে বড় চ্যালেঞ্জ, কখন কোথায় দেখবেন প্রথম ODI?
শিখর ধাওয়ান

IND vs WI: রোহিতরা নেই, শিখরের সামনে বড় চ্যালেঞ্জ, কখন কোথায় দেখবেন প্রথম ODI?

  • নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, সিনিয়র ব্যাটার বিরাট কোহলি, ঋষভ পন্ত, তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া, অভিজ্ঞ পেসার জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে বিশ্রাম দেওয়া হয়েছে। বদলে রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, ইশান কিষাণরা নিজেদের প্রমাণ করার একটি সুযোগ পেয়ে গিয়েছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে ঐতিহাসিক ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি এবং ওডিআই সিরিজ জয়ের পর, ভারতীয় ক্রিকেট দল তিন ম্যাচের একদিনের আন্তর্জাতিক (ওডিআই) সিরিজে এ বার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হতে চলেছে ত্রিনিদাদে। প্রথম ওডিআই খেলা হবে ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে। ২২ জুলাই শুক্রবার। তিনটি ওয়ানডেই একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: প্রথম ODI-এর আগে বাধ সাধল বৃষ্টি, ইন্ডোর অনুশীলন করতে বাধ্য হল শিখররা

নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, সিনিয়র ব্যাটার বিরাট কোহলি, ঋষভ পন্ত, তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া, অভিজ্ঞ পেসার জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে বিশ্রাম দেওয়া হয়েছে। বদলে রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, ইশান কিষাণরা নিজেদের প্রমাণ করার একটি সুযোগ পেয়ে গিয়েছেন। আর রোহিত না থাকায়, এই সিরিজে অধিনায়ক বেছে নেওয়া হয়েছে শিখর ধাওয়ানকে।

আরও পড়ুন: T20 WC-এর আগেই অজি এবং প্রোটিয়াদের মুখোমুখি হবে ভারত, কলকাতা পেল না কোনও ম্যাচ

কখন এবং কী ভাবে আপনি আসন্ন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওডিআই ঘরে বসে লাইভ দেখতে পারবেন, তা জেনে নিন।

ম্যাচের খুঁটিনাটি তথ্য-

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওডিআই

তারিখ এবং সময়: শুক্রবার, ২২ জুলাই ভারতীয় সময়ে সন্ধ্যে ৭.০০টায় দেখা যাবে। স্থানীয় সময়ে সকাল ৯:৩০ থেকে শুরু হবে ম্যাচ।

ভেন্যু: কুইন্স পার্ক ওভাল, ত্রিনিদাদ

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের লাইভ স্ট্রিমিংয়ের তথ্য-

কোন টিভি চ্যানেল ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওডিআই ভারতে সম্প্রচার করবে?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওডিআই ম্যাচটি DD Sports 1.0-এ লাইভ হবে। লাইভ স্ট্রিমিং ফ্যানকোড ওয়েবসাইট এবং অ্যাপে পেইড সাবস্ক্রিপশনের জন্য উপলব্ধ থাকবে।

SportsMax ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ODI ম্যাচের সরাসরি সম্প্রচার করবে। ফ্লো স্পোর্টসে ম্যাচটির লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

অনুরাগীরা ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওডিআই-এর লাইভ আপডেটের জন্য HT বাংলা অনুসরণ করতে পারেন।

বন্ধ করুন