বাংলা নিউজ > ময়দান > শেষ ম্যাচে কি পরীক্ষা নিরীক্ষার পথে হাঁটবেন রোহিত! দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ

শেষ ম্যাচে কি পরীক্ষা নিরীক্ষার পথে হাঁটবেন রোহিত! দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা এবং নিকোলাস পুরান (ছবি-আইসিসি টুইটার) (ICC Twitter)

সিরিজের নিয়মরক্ষার ম্যাচটিও অনুষ্ঠিত হবে ফ্লোরিডার লডারহিলে। ভারত এখনও পর্যন্ত সিরিজে দুর্দান্ত খেলা দেখিয়েছে ও ক্যারিবিয়ান দলকে ঘরের মাঠের সুযোগ নিতে দেয়নি। সিরিজ জয়ের পর ভারত ম্যাচে নিজেদের বেঞ্চ স্ট্রেন্থকে দেখে নেওয়ার চেষ্টা করতে পারে।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ ৭ অগস্ট রবিবার অনুষ্ঠিত হবে। চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজে ৩-১ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে ভারতীয় দল। সিরিজের নিয়মরক্ষার ম্যাচটিও অনুষ্ঠিত হবে ফ্লোরিডার লডারহিলে। ভারত এখনও পর্যন্ত সিরিজে দুর্দান্ত খেলা দেখিয়েছে এবং ক্যারিবিয়ান দলকে ঘরের মাঠের সুযোগ নিতে দেয়নি। সিরিজ জয়ের পর ভারত ম্যাচে নিজেদের বেঞ্চ স্ট্রেন্থকে দেখে নেওয়ার চেষ্টা করতে পারে।

অন্যদিকে,ফাইনাল ম্যাচ জিতে কিছুটা আত্মবিশ্বাস অর্জনের চ্যালেঞ্জের মুখে পড়বে ওয়েস্ট ইন্ডিজ। পুরো সিরিজে ভারতীয় বোলিং দুর্দান্ত করেছে। চতুর্থ ম্যাচেও ভারত আবারও প্রতিপক্ষ দলকে অলআউট করে পুরো ওভার খেলতে দেয়নি। এমন পরিস্থিতিতে ভারতের শক্তিশালী বোলিং আক্রমণের সামনে ওয়েস্ট ইন্ডিজ রান তোলার চ্যালেঞ্জের মুখে পড়বে। ওয়েস্ট ইন্ডিজের কোনও ব্যাটসম্যান ধারাবাহিকভাবে ভালো করতে পারেননি।

আরও পড়ুন… CWG 2022: ব্রোঞ্জ জিতে ক্ষমা চাইলেন কুস্তিগীর! তাঁর জন্য প্রধানমন্ত্রীর বিশেষ বার্তা মন ছুঁয়ে যাবে

মিডল অর্ডার ব্যাটসম্যানরা হিমশিম খাচ্ছেন। ভারতের জন্যটপ অর্ডার ভালো অবস্থায় আছে, অন্যদিকে মিডল অর্ডারে,ঋষভ পন্ত এবং সঞ্জু স্যামসন তাদের যোগ্যতা প্রমাণ করেছেন।তবে বিশেষজ্ঞরা মনে করেন যে হয়তো এই ম্যাচে কিছু পরীক্ষা নিরীক্ষা করা হতে পারে।

রাহুল দ্রাবিড় নিজের বেঞ্চের শক্তিকে একটু দেখে নিতে চাইবেন। অন্যদিকে এই ম্যাচ জিতে নিজেদের সম্মান রক্ষা করতে চাইবে ওয়েস্ট ইন্ডিজ। এমন অবস্থায় দেখে দুই দলের সম্ভাব্য একাদশ।

ওয়েস্ট ইন্ডিজ দলের সম্ভাব্য একাদশ-

ব্রেন্ডন কিং,কাইল মেয়ার্স,নিকোলাস পুরান (অধিনায়ক),শিমরন হেটমায়ার,ডেভন থমাস (উইকেটরক্ষক),রোভম্যান পাওয়েল,ডমিনিক ড্রেকস,জেসন হোল্ডার,আকিল হোসেন,আলজারি জোসেফ,ওবেদ ম্যাককয়।

আরও পড়ুন… IND vs WI 4th T20I: পন্তের উপর চটলেন রোহিত! কী এমন করেছিলেন ঋষভ?

ভারতীয় দলের সম্ভাব্য একাদশ-

রোহিত শর্মা (অধিনায়ক),সূর্যকুমার যাদব,দীপক হুডা,ঋষভ পন্ত (উইকেটরক্ষক),সঞ্জু স্যামসন,দীনেশ কার্তিক,অক্ষর প্যাটেল,ভুবনেশ্বর কুমার,রবি বিষ্ণোই,আভেশ খান,আর্শদীপ সিং।

দেখে নেওয়া যাক পিচ এবং আবহাওয়া কেমন থাকবে। লডারহিলে হালকা মেঘলা আকাশ এবং কিছু বৃষ্টির সাক্ষী হতে পারে। যা আমরা চতুর্থ ম্যাচের আগেও দেখেছি। টস জিতে আগে ব্যাট করাটাই ঠিক হবে। ১৮০ এর উপরে একটি স্কোর ভালো প্রমাণিত হবে। ধীরগতির পিচের কারণে পরে ব্যাটিং করা কঠিন হতে পারে।

লাইভ ম্যাচের সরাসরি সম্প্রচার ভারতীয় সময় অনুযায়ী রাত ৮টা থেকে ডিডি স্পোর্টসে সরাসরি দেখা যাবে। ম্যাচটি ফ্যান কোড অ্যাপেও সরাসরি সম্প্রচার করা হবে।

বন্ধ করুন