বাংলা নিউজ > ময়দান > IND W vs NZ W: ‘বিশ্বকাপের আগে বোলিং অবশ্যই চিন্তার বিষয়;’ বোলারদের উপর হারের দায় চাপালেন মিতালি
বোলারদের উপর হারের দায় চাপালেন মিতালি (ছবি:এপি)

IND W vs NZ W: ‘বিশ্বকাপের আগে বোলিং অবশ্যই চিন্তার বিষয়;’ বোলারদের উপর হারের দায় চাপালেন মিতালি

  • টানা চতুর্থ হারের পর বাজে বোলিংকেই দায়ী করলেন ভারতের টি টোয়েন্টি মহিলা দলের ক্যাপ্টেন মিতালি রাজ। মিতালি বলেন, বিশ্বকাপের আগে বোলিং বিভাগ টিম ইন্ডিয়ার জন্য চিন্তার বিষয়। 

নিউজিল্যান্ড সফরে ভারতীয় মহিলা ক্রিকেট দলের খারাপ পারফরম্যান্স অব্যাহত রয়েছে। প্রথম তিন ম্যাচ হেরে আগেই একদিনের সিরিজ হাতছাড়া করেছে টিম ইন্ডিয়া। মঙ্গলবার চতুর্থ ম্যাচেও হেরে ওয়াইটওয়াশের পথে এক পা দিল ভারতীয় মহিলা দল। টানা চতুর্থ হারের পর বাজে বোলিংকেই দায়ী করলেন ভারতের টি টোয়েন্টি মহিলা দলের ক্যাপ্টেন মিতালি রাজ। মিতালি বলেন, বিশ্বকাপের আগে বোলিং বিভাগ টিম ইন্ডিয়ার জন্য চিন্তার বিষয়। যাইহোক, মিতালি রাজও স্বীকার করেছেন যে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ড সিরিজে বিভিন্ন বোলিং সমন্বয় চেষ্টা করেছে। মিতালি রাজও রিচা ঘোষের প্রশংসা করেছেন, যিনি দ্রত ৫২ রান করেছিলেন। মিতালি তাকে টিম ইন্ডিয়ার ভবিষ্যৎ বলে অভিহিত করেছেন।

নিউজিল্যান্ডের কাছে চতুর্থ ওয়ানডে হারের পর মিতালি রাজ বলেছেন, ‘আমরা বোলিং এবং স্পিন আক্রমণে আলাদা পরীক্ষা-নিরীক্ষা করছি। বিশ্বকাপের আগে বোলিং অবশ্যই চিন্তার বিষয়। বোলারদের লাইন-লেন্থ ভালো ছিল না। বোলিং স্পেল নিখুঁত ছিল না। যদিও আমরা পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছি।’ রিচা ঘোষের প্রশংসা করেন মিতালি রাজ। তিনি বলেন, ‘আমি রিচা ঘোষের ব্যাটিং দেখছিলাম। সে খুবই প্রতিভাবান একজন খেলোয়াড়। তিনি টিম ইন্ডিয়ার ভবিষ্যৎ।’

ভারতীয় বোলারদের পারফরম্যান্স খারাপ হয়েছে এবং মঙ্গলবার তারা সবচেয়ে খারাপ পারফর্ম করেছেন। রাজেশ্বরী গায়কোয়াড় চার ওভার বল করে ২৬ রানে ১ উইকেট নিয়েছেন। রাজেশ্বরী ছাড়া অন্য কোনও ভারতীয় বোলার সেভাবে মুগ্ধ করতে পারেননি। রাজেশ্বরী ছাড়া মেঘনা সিং চার ওভার বল করে ৪৫ চার দিয়ে একটি উইকেট শিকার করেন। রেনুকা সিং চার ওভার বল করে ৩৩ রান দিয়ে দুই উইকেট শিকার করেছিলেন। নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড করেছিল ১৯১ রান। জবাবে ১২৮ রানেই শেষ হয়ে যায় ভারতের মহিলাদের ইনিংস। ৬৩ রানের বড় ব্যবধানে হারতে হয় মিতালি রাজদের।

বন্ধ করুন