বাংলা নিউজ > ময়দান > জাদেজার ক্ষত টাটকা, চোটের জন্য মাঠের বাইরে আরও এক ভারতীয় তারকা

জাদেজার ক্ষত টাটকা, চোটের জন্য মাঠের বাইরে আরও এক ভারতীয় তারকা

জাতীয় দলের সতীর্থদের সঙ্গে প্রসিধ কৃষ্ণা। ছবি- আইসিসি।

পিঠের চোটের জন্য প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি তারকা পেসার। বাকি সিরিজেও তাঁকে পাওয়া যাবে না।

চোটের জন্য এশিয়া কাপের দলে জায়গা হয়নি জসপ্রীত বুমরাহর। হার্ষাল প্যাটেল চোটের জন্য মাঠের বাইরে রয়েছেন। চোট পেয়ে টুর্নামেন্টের মাঝপথেই এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা, যা ভারতীয় শিবিরে বড় ধাক্কা সন্দেহ নেই। তবে চোট পেয়ে মাঠের বাইরে চলে যাওয়া ভারতীয় ক্রিকেটারদের তালিকা শেষ হচ্ছে না এখানেই। আরও এক তারকা পেসারকে বেশ কিছুদিনের জন্য খেলা থেকে দূরে থাকতে হবে চোট পেয়েছেন বলেই।

টিম ইন্ডিয়ার নবাগত সিম বোলার প্রসিধ কৃষ্ণা পিঠের চোটে ছিটকে গেলেন ভারতীয়-এ দল থেকে, এমনটা নিশ্চিত করা হয়েছে বোর্ড সূত্রে।

ঘরের মাঠে নিউজিল্যান্ড-এ দলের বিরুদ্ধে চার দিনের বেসরকারি টেস্ট সিরিজ খেলছে ভারতীয়-এ দল। ফিট নন বলে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি প্রসিধ কৃষ্ণা। বাকি সিরিজেও তিনি খেলতে পারবেন না। যদিও এখনই প্রসিধের কোনও পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করেনি বিসিসিআই।

আরও পড়ুন:- Ravindra Jadeja Ruled Out Of Asia Cup: ঘোর দুঃসংবাদ ভারতীয় শিবিরে, এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন জাদেজা, বদলি পাঠাল BCCI

কৃষ্ণা না থাকায় প্রথম বেসরকারি টেস্টে ভারতের পেস বোলিং আক্রমণকে তুলনায় অনভিজ্ঞ দেখায়। চারজন বিশেষজ্ঞ বোলার নিয়ে লড়াইয়ে নামতে হয় ভারতকে। সরফরাজ খান, তিলক বর্মাদের পার্ট-টাইম বোলিং দিয়ে কাজ চালাতে হয় ভারতীয় দলকে। কুলদীপ যাদবের সঙ্গে বিশেষজ্ঞ বোলার হিসেবে মাঠে নামেন মুকেশ কুমার, যশ দয়াল ও আর্জান নাগওয়াসওয়ালা।

আরও পড়ুন:- হংকংকে উড়িয়ে ভারতকে হুঁশিয়ারি পাকিস্তানের, সুপার ফোরে বাবরদের মুখোমুখি হওয়ার আগে টিম ইন্ডিয়ার ভয়ের ৫টি কারণে চোখ রাখুন

প্রসিধ কৃষ্ণা এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৪টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। যদিও টেস্ট ও টি-২০ ক্রিকেটে এখনও জাতীয় দলের জার্সি গায়ে তোলা হয়নি তাঁর। সাকুল্যে ২৫টি আন্তর্জাতিক উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। দেশের হয়ে অত্যন্ত কৃপণ বোলিং করেন কর্নাটকের পেসার। ওভার প্রতি মাত্র ৫.৩২ রান খরচ করেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সেরা বোলিং পারফর্ম্যান্স ১২ রানে ৪ উইকেট। প্রসিধ শেষবার জাতীয় দলের হয়ে মাঠে নামেন গত জিম্বাবোয়ে সফরে। সিরিজের ২টি ম্যাচে মাঠে নেমে মোট ৪টি উইকেট নেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী মার্চ মাসে কবে পালিত হবে প্রদোষ ব্রত? জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই সন্দেশখালিতে জনসভার ডাক দিলেন শুভেন্দু নিরাপত্তাকে ফাঁকি দিয়ে মাঠে ভক্তের প্রবেশ, ভয় না পেয়ে রুখে দাঁড়ালেন অ্যালিসা EDর ওপর হামলার নির্দেশ দিয়েছিলাম আমিই, আদালতে স্বীকারোক্তি শাহজাহানের বার্থ ডে ব্লুজ কী? জানলেই আর জন্মদিন পালন করতে চাইবেন না রিঙ্কু থেকে যশস্বী, প্রথমবার BCCI-এর কেন্দ্রীয় চুক্তিতে ঢুকলেন যে ১১ জন বিচ্ছেদের পরেও আমিরের নাম ভাঙিয়ে সুবিধে নেন কিরণ! বললেন ‘আমি নির্লজ্জ ভাবেই...’ উচ্চমাধ্যমিকের ভূগোলের প্রশ্ন কেমন হল? শেষদিনটা ভালো কাটল? জানালেন শিক্ষক বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.