বাংলা নিউজ > ময়দান > INDA vs SAA: ৪ উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস গুটিয়ে দিলেন দীপক চাহার, রান পেলেন না পৃথ্বী-পাডিক্কাল

INDA vs SAA: ৪ উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস গুটিয়ে দিলেন দীপক চাহার, রান পেলেন না পৃথ্বী-পাডিক্কাল

দীপক চাহার। ছবি- বিসিসিআই।

হনুমা বিহারীকে নিয়ে লড়াই চালাচ্ছেন বাংলার অভিমন্যু ঈশ্বরন। 

প্রথম দিনে তিন উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকা-এ দলের মাথা ছেঁটে দিয়েছিলেন নভদীপ সাইনি। দ্বিতীয় দিনের শুরুতেই প্রোটিয়াদের লেজ ছাঁটলেন দীপক চাহার। ফলে চার দিনের তৃতীয় বেসরকারি টেস্টের প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকা-এ দলকে নাগালের মধ্যে বেঁধে রাখল ভারতীয়-এ দল।

টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা-এ দল প্রথম দিনের শেষে ৭ উইকেট হারিয়ে ২৪৯ রান তুলেছিল। মার্কো জানসেন ৪ ও মিগায়েল প্রিটোরিয়াস ১ রান করে অপরাজিত ছিলেন। দ্বিতীয় দিনে তার পর থেকে খেলা শুরু করে প্রোটিয়ারা তাদের প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় ২৬৮ রানে।

সুতরাং, বাকি তিন উইকেটে দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় দিনে মাত্র ১৯ রান যোগ করে। জানসেন ১২ রানে অপরাজিত থাকেন। প্রিটোরিয়াস ১০ রান করে আউট হন। প্রেনেলান (২) ও লুথো সিপামলাকে (০) পরপর ২ বলে ফিরিয়ে দিয়ে দক্ষিণ আফ্রিকার ইনিংসে দাঁড়ি টেনে দেন চাহার। দ্বিতীয় দিনে দক্ষিণ আফ্রিকার তিনটি উইকেটই তুলে নেন চাহার। ফলে প্রথম ইনিংসে তাঁর সংগ্রহ দাঁড়ায় ৪৫ রানের বিনিময়ে ৪টি উইকেট।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার হয়ে প্রথম ইনিংসে টনি ডি'জর্জি ৫৮, সারেল এরউই ৭৫ ও খায়া জোন্ডো ৫৬ রান করেন। নভদীপ সাইনি ৫১ রানে ৩ উইকেট নেন। ৫২ রানে ২ উইকেট নিয়েছেন সৌরভ কুমার।

পালটা ব্যাট করতে নেমে ভারত দ্বিতীয় দিনের লাঞ্চের বিরতিতে ২ উইকেটের বিনিময়ে ৫৫ রান তুলেছে। পৃথ্বী শ ৫ ও দেবদূত পাডিক্কাল ৮ রান করে আউট হয়েছেন। অভিমন্যু ঈশ্বরন ২৮ ও ক্যাপ্টেন হনুমা বিহারী ৪ রান করে অপরাজিত রয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.