বাংলা নিউজ > ময়দান > ড্যামেজ কন্ট্রোল: অকারণে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়া তারকার জায়গা হল ভারতীয়-এ দলে

ড্যামেজ কন্ট্রোল: অকারণে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়া তারকার জায়গা হল ভারতীয়-এ দলে

হনুমা বিহারী। ছবি- বিসিসিআই।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা হয়নি হনুমা বিহারীর।

ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়লেন জাতীয় নির্বাচকরা। অকারণে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়া হনুমা বিহারীকে শেষ মুহূর্তে ঢুকিয়ে দেওয়া হল ভারতীয়-এ দলে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল ঘোষণার দিনই দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয়-এ দলের স্কোয়াডও জানিয়ে দেওয়া হয় বিসিসিআইয়ের তরফে। প্রাথমিকভাবে ভারতীয় এ-দলে সুযোগ পাওয়া ক্রিকেটারদের তালিকায় নাম ছিল না হনুমা বিহারীর।

শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষণা করে বিসিসিআই। নির্বাচকরা টেস্ট স্কোয়াড থেকে বাদ দেন হনুমাকে। টেস্ট স্কোয়াডে বিহারীর নাম নেই দেখে বিতর্ক শুরু হতে বিশেষ সময় লাগেনি। পরে শোনা যায় যে, বিহারীকে ভারতীয় এ-দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাঠানো হতে পারে।

শুক্রবারই সেই খবরে সিলমোহর দেয় ভারতীয় বোর্ড। বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, হনুমা বিহারীকে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয়-এ দলের স্কোয়াডে ঢুকিয়ে দেওয়া হয়েছে। বিহারীর কাছে এটা কার্যত সান্ত্বনা পুরস্কারের মতোই মনে হতে পারে।

ভারতীর-এ দল: প্রিয়ঙ্ক পাঞ্চাল (ক্যাপ্টেন), পৃথ্বী শ, অভিমন্যু ঈশ্বরন, দেবদূত পাডিক্কাল, সরফরাজ খান, বাবা অপরাজিত, উপেন্দ্র যাদব (উইকেটকিপার), কৃষ্ণাপ্পা গৌতম, রাহুল চাহার, সৌরভ কুমার, নভদীপ সাইনি, উমরান মালিক, ইশান পোড়েল, আর্জান নাগওয়াসওয়ালা ও হনুমা বিহারী।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অর্ধেক কমে যেতে পারে কলকাতার বেসরকারি বাস, অফিস যাবেন কীভাবে? মাথায় হাত! ঝড়-বৃষ্টি হবে জেলায়-জেলায়, ৫০ কিমিতে বইবে হাওয়া, শনিতে ভিজবেও বাংলা, কোথায়? এই ছবিতে লুকিয়ে থাকা মাছকে খুঁজে ফেলুন ৯ সেকেন্ডে! রইল অপটিক্যাল ইলিউশনের মজা হিন্দু ব্রাহ্মণ কন্যেকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রেখেছিলেন? জবাব দিলেন আরেফিন দূষণ বাড়ছে টাইগার হিলে, পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ, মামলা গড়াল আদালতে ‘উল্টে ঝুলিয়ে দেব! শোভা পায়?’ শাহর মন্তব্যকে নিশানা মমতার, কটাক্ষ উচ্চারণ নিয়েও অন্নপূর্ণা পুজোর আগেই শুরু হয়েছে ৩ রাশির সুসময়! মিলবে মনের মতো চাকরি থেকে রোজগার কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় কৃষকদের সঙ্গে হেমা বোনাসে বৈষম্য? সিভিক ভলান্টিয়ারদের জন্য মন কাঁদছে বিজেপির, কী লিখলেন শুভেন্দু? ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.