বাংলা নিউজ > ময়দান > ড্যামেজ কন্ট্রোল: অকারণে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়া তারকার জায়গা হল ভারতীয়-এ দলে
হনুমা বিহারী। ছবি- বিসিসিআই।
হনুমা বিহারী। ছবি- বিসিসিআই।

ড্যামেজ কন্ট্রোল: অকারণে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়া তারকার জায়গা হল ভারতীয়-এ দলে

  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা হয়নি হনুমা বিহারীর।

ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়লেন জাতীয় নির্বাচকরা। অকারণে টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়া হনুমা বিহারীকে শেষ মুহূর্তে ঢুকিয়ে দেওয়া হল ভারতীয়-এ দলে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল ঘোষণার দিনই দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয়-এ দলের স্কোয়াডও জানিয়ে দেওয়া হয় বিসিসিআইয়ের তরফে। প্রাথমিকভাবে ভারতীয় এ-দলে সুযোগ পাওয়া ক্রিকেটারদের তালিকায় নাম ছিল না হনুমা বিহারীর।

শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল ঘোষণা করে বিসিসিআই। নির্বাচকরা টেস্ট স্কোয়াড থেকে বাদ দেন হনুমাকে। টেস্ট স্কোয়াডে বিহারীর নাম নেই দেখে বিতর্ক শুরু হতে বিশেষ সময় লাগেনি। পরে শোনা যায় যে, বিহারীকে ভারতীয় এ-দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাঠানো হতে পারে।

শুক্রবারই সেই খবরে সিলমোহর দেয় ভারতীয় বোর্ড। বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, হনুমা বিহারীকে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতীয়-এ দলের স্কোয়াডে ঢুকিয়ে দেওয়া হয়েছে। বিহারীর কাছে এটা কার্যত সান্ত্বনা পুরস্কারের মতোই মনে হতে পারে।

ভারতীর-এ দল: প্রিয়ঙ্ক পাঞ্চাল (ক্যাপ্টেন), পৃথ্বী শ, অভিমন্যু ঈশ্বরন, দেবদূত পাডিক্কাল, সরফরাজ খান, বাবা অপরাজিত, উপেন্দ্র যাদব (উইকেটকিপার), কৃষ্ণাপ্পা গৌতম, রাহুল চাহার, সৌরভ কুমার, নভদীপ সাইনি, উমরান মালিক, ইশান পোড়েল, আর্জান নাগওয়াসওয়ালা ও হনুমা বিহারী।

বন্ধ করুন