বাংলা নিউজ > ময়দান > দৃষ্টিহীনদের টি-২০ বিশ্বকাপে বাংলাদেশকে ৭ উইকেটে হারালো ভারত

দৃষ্টিহীনদের টি-২০ বিশ্বকাপে বাংলাদেশকে ৭ উইকেটে হারালো ভারত

বাংলাদেশকে ৭ উইকেটে হারালো ভারত

এই ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে নেয় ভারতীয় দল। বাংলাদেশ দলকে ৭ উইকেটে হারিয়ে দেয় তাঁরা। ফলে দৃষ্টিহীনদের চলতি তৃতীয় টি-২০ বিশ্বকাপে পরপর তিনটি ম্যাচে জয় তুলে নিয়েছে ভারতীয় দল। এদিন টসে জিতে ভারতীয় দল ফিল্ডিং নিয়েছিল।

শুভব্রত মুখার্জি: মঙ্গলবার কটকের বরাবটি স্টেডিয়ামে দৃষ্টিহীনদের টি-২০ বিশ্বকাপে ভারতীয় দল মুখোমুখি হয়েছিল বাংলাদেশের। এই ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে নেয় ভারতীয় দল। বাংলাদেশ দলকে ৭ উইকেটে হারিয়ে দেয় তাঁরা। ফলে দৃষ্টিহীনদের চলতি তৃতীয় টি-২০ বিশ্বকাপে পরপর তিনটি ম্যাচে জয় তুলে নিয়েছে ভারতীয় দল। এদিন টসে জিতে ভারতীয় দল ফিল্ডিং নিয়েছিল।

আরও পড়ুন… বুড়ো হাড়ে ভেল্কি, টি২০-তে বড় নজির শোয়েব মালিকের, সামনে শুধু গেইল

ব্যাট করতে নেমে প্রথমেই সমস্যায় পড়ে যায় বাংলাদেশ দল। প্রথম তিন ওভারের মধ্যেই আউট হয়ে যান তাঁদের দুই ওপেনার। এদিন সলমন এবং আবিদ প্রথমেই সাজঘরে ফিরে যান। বাংলাদেশ অধিনায়ক মহম্মদ আসিকুর রহমান এরপর জুটি বাঁধেন মহম্মদ আরিফের সঙ্গে। তাঁরা দুজনে জুটি বেঁধে দলকে লড়াইতে ফেরান। তৃতীয় উইকেটে তাঁরা দুজনে ৮৪ রান যোগ করেন। ১৩তম ওভারে ভাঙে এই জুটি। ৩৩ বলে ৩৩ রান করে রান আউট হয়ে যান আরিফ। এরপর অধিনায়ক আসিকুরের সঙ্গে ২২ গজে যোগ দেন তানজিল। ইনিংসের শেষ ওভার পর্যন্ত তাঁরা উইকেটে টিকে ছিলেন। জুটিতে তাঁরা ৬১ রান তোলেন। ফলে নির্ধারিত ২০ ওভার শেষে বাংলাদেশের স্কোর দাঁড়ায় ১৬৬ রান। ইনিংসের একেবারে শেষ বলে আউট হয়ে যান আসিকুর রহমান। তিনি ৫৩ বলে ৭৫ রান করে আউট হয়ে যান। তানজিল ২০ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুন… ছেঁড়া ব্যাগি গ্রিন পরে সমালোচিত, ‘ভিলেন’ ইঁদুরকে দুষলেন স্টিভ স্মিথ!

১৬৭ রানের জয়ের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ভারতীয় ওপেনাররা দারুণ শুরু করেন। টি দুর্গা রাও ও নকুলা বদানায়েক মাত্র ৮.৩ ওভারেই স্কোরকে পৌঁছে দেন ৯৫ রানে। ২৪ বলে ৩৬ রান করে আউট হয়ে যান নকুলা। দুর্গা রাও ঝড়ের গতিতে ৭৩ রানের একটি ইনিংস খেলে দলের জয়ের পথ প্রশস্ত করেন। ১২তম ওভারে তিনি রিটায়ার্ড আউট হন। ততক্ষণে ভারতের জয়ের জন্য আল মাত্র ১৫ রান দরকার ছিল। অধিনায়ক অজয় কুমার রেড্ডি এবং সুনীল রমেশ ভারতের জয় সুনিশ্চিত করেন। মাত্র ১৩.১ ওভারেই ম্যাচ জিতে যায় ভারতীয় দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ছাত্রাবস্থাতেই লোক নিয়োগ করে সোনা পাচার করতেন আনোয়ারউল আজিম আনার, ছিল জঙ্গি যোগ রাতের অন্ধকারে স্ট্রংরুমে লকেট, বিজেপি প্রার্থীকে গো–ব্যাক স্লোগান, উত্তেজনা Video: ‘বিজেপি সর্বাধিক সাফল্য পশ্চিমবঙ্গ থেকে পাচ্ছে’, দাবি মোদীর, দেখুন ভিডিয়ো বাড়িতে কোন পাখির বাসা থাকা শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুশাস্ত্রমত দেখে নিন রেকর্ড আমার পিছনে ছোটে… সৌদি প্রো লিগে নয়া রেকর্ড গড়ে চাঞ্চল্যকর দাবি রোনাল্ডোর দূর হয়েও দুর্যোগ হল না দূর, অত্যধিক ভারী বৃষ্টির সতর্কতা জারি মৌসম ভবনের দোলাচলে উজানের মন, কৌশিক-পুত্রের পাশে সৌমিতৃষা; লিখলেন-'যা হয় ভালোর জন্য' Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশের সাংসদ খুনে ৪ জনের নামে লুক আউট নোটিশ জারি করল CID, এখনও মেলেনি দেহাংশ বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.