বাংলা নিউজ > ময়দান > ভালো ছন্দে নেই, উইন্ডিজ সফরের কিছু অংশের জন্য বিশ্রামে পাঠানো হতে পারে রোহিতকে

ভালো ছন্দে নেই, উইন্ডিজ সফরের কিছু অংশের জন্য বিশ্রামে পাঠানো হতে পারে রোহিতকে

রোহিত শর্মা।

বেঙ্গালুরুতে দলীপ ট্রফি শুরুর একদিন আগে ২৭ জুন উইন্ডিজ সফরের জন্য দল বেছে নেবেন জাতীয় নির্বাচকেরা। রোহিত শর্মার সঙ্গে কথা বলেই নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত।

খারাপ পারফরম্যান্সের জেরে বিশ্রামে পাঠানো হতে পারে রোহিত শর্মাকে। ভারতের অধিনায়ক বর্তমানে খুবই খারাপ ছন্দে রয়েছেন। যে কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরের পুরোটাতে না হলেও, কিছু অংশের জন্য বিশ্রাম পাঠানো হতে পারে রোহিতকে। এমনই দাবি করেছে টাইমস অফ ইন্ডিয়া। বেঙ্গালুরুতে দলীপ ট্রফি শুরুর একদিন আগে ২৭ জুন উইন্ডিজ সফরের জন্য দল বেছে নেবেন জাতীয় নির্বাচকেরা। ১২ জুলাই থেকে ডোমিনিকাতে প্রথম টেস্ট দিয়ে সফর শুরু হবে এবং দ্বিতীয় টেস্টটি ত্রিনিদাদে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: বিরাটই তো হাত টেনে ধরেছিল- IPL-এর বিতর্কিত ঝামেলার সব দায় কোহলির উপর চাপালেন নবীন-উল-হক

একটি ঘনিষ্ঠ সূত্রের দাবি অনুযায়ী, ‘ইংল্যান্ডে আইপিএল এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের সময় রোহিতকে কিছুটা বিরক্ত বলে মনে হয়েছে। এবং তিনি সেই ভাবে ফর্মেও ছিলেন না। নির্বাচকেরা চান, ওয়েস্ট ইন্ডিজ সফরের কিছুটা সময় তিনি বিশ্রামে থাকুন। তিনি সম্ভবত টেস্ট বা আট ম্যাচের সাদা বলের সিরিজ (তিনটি ওয়ানডে এবং পাঁচটি টি-টোয়েন্টি) মিস করতে পারেন। নির্বাচকেরা রোহিতের সঙ্গে কথা বলবেন এবং তার পরে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।’

আরও পড়ুন: দলীপের পঞ্চিমাঞ্চলের দলে রুতু, যশস্বী, বাদ পড়লেন তুষার দেশপাণ্ডে, উত্তরাঞ্চলের টিমে নেই যশ ধুল

২০২৩ আইপিএলে রোহিত ১৬ ম্যাচে ২০.৭৫ গড়ে দু'টি অর্ধশতরান সহ মাত্র ৩৩২ রান করেছিলেন। এবং ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই ইনিংসে যথাক্রমে ১৫ এবং ৪৩ রান করেছিলেন। যদি রোহিত টেস্ট না খেলেন, তবে অজিঙ্কা রাহানেকে স্ট্যান্ডবাই অধিনায়ক করা হবে। রাহানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে প্রায় ১৮ মাস পর প্রত্যাবর্তন করে ভালো ছন্দে ছিলেন। তিনি দুই ইনিংসে যথাক্রমে ৮৯ এবং ৪৬ করেন।

এ ছাড়াও একটি বড় সম্ভাবনা রয়েছে যে, দলের দুই প্রধান পেসার মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজকে টেস্টে বিশ্রাম দেওয়া হতে পারে। চেতেশ্বর পূজারা আদৌ সুযোগ পাবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে। তবে রোহিত এবং বিরাট কোহলি দুই তারকাকেই যদি উইন্ডিজ সফর থেকে বিশ্রাম দেওয়া হয়, তা হলে পূজারা লাইফলাইন পেতে পারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে..', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে… ওজন কমাতে তাড়াহুড়ো নয়, রাখুন ধৈর্য, নতুন নির্দেশিকা জারি ICMR-এর সামান্য বুদ্ধি খরচা করলেই হতে পারেন রোগা, রইল ১৩টি টিপস সকাল থেকেই মেঘলা আকাশ, সঙ্গী ভ্যাপসা গরম, আজ কি কলকাতায় বৃষ্টি হবে? রবিবার মানে শুধু সানডে নয়, Fun Day’ও! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন মস্তিতে ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর এ যেন বার্বি ডল! থাই চেরা গোলাপি-কালো গাউনে কানের গালা ডিনারে ‘সুন্দরী’ কিয়ারা জাদুঘর দিবসে ঘুরে আসুন ভারতের এই বিখ্যাত জাদুঘরগুলিতে হাঁটাহাঁটি ছেড়ে প্রত্যেক দিন করুন জগিং, পাবেন আরও বেশি উপকার প্রয়াত ন্যাচারালসের প্রতিষ্ঠাতা, 'পিতৃহারা' হয়ে গেল ৪০০ কোটির আইসক্রিম ব্র্যান্ড

Latest IPL News

ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.