বাংলা নিউজ > ময়দান > মাঠের বাইরে বিরাট মাইলস্টোন, কোহলির ইনস্টাগ্রাম ফলোয়ার ছাড়াল ১৫০ মিলিয়ন
বিরাট কোহলি। ছবি- টুইটার।
বিরাট কোহলি। ছবি- টুইটার।

মাঠের বাইরে বিরাট মাইলস্টোন, কোহলির ইনস্টাগ্রাম ফলোয়ার ছাড়াল ১৫০ মিলিয়ন

  • এশিয়ার আর কোনও সেলেবের এই নজির নেই।

কেরিয়ারজুড়ে ব্যাটসম্যান হিসেবে একের পর এক মাইলস্টোন ছুঁয়েছেন বিরাট কোহলি। ক্যাপ্টেন হিসেবে টপকে গিয়েছেন বহু মাইলফলক। হতে পারে এই মুহূর্তে ব্যাট হাতে পরিচিত ছন্দে নেই ভারত অধিনায়ক। প্রায় দু'বছর হতে চলল তাঁর ব্যাটে সেঞ্চুরির দেখা নেই। তাই বলে নজির গড়ায় খামতি নেই তাঁর।

বিরাট কোহলি এবার মাঠের বাইরে এমন এক মাইলস্টোন স্থাপন করেন, যা এশিয়ার আর কোনও সেলেবের নেই। আসলে ভারত তথা এশিয়ার প্রথম তারকা হিসেবে বিরাট কোহলির ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ছাড়িয়ে গেল ১৫০ মিলিয়ন।

শুক্রবারই মাঠের বাইরের এই অনন্য নজির গড়েন কোহলি। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে কোহলির ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ১৫০ মিলিয়নের গণ্ডি টপকায়। এছাড়া কোহলির অফিসিয়াল ফেসবুক পেজে ৪৭ মিলিয়ন ফলোয়ার রয়েছেন। টুইটারে ভারত অধিনায়ককে অনুসরণ করেন ৪৩.৪ মিলিয়ন অনুরাগী।

কোহলির ইনস্টাগ্রাম ফলোয়ার ছাড়াল ১৫০ মিলিয়ন।
কোহলির ইনস্টাগ্রাম ফলোয়ার ছাড়াল ১৫০ মিলিয়ন।

ইনস্টাগ্রামে সবথেকে বেশি ৩৩৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। লিওনেল মেসির ফলোয়ার সংখ্যা ২৬০ মিলিয়ন। নেইমারকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন ১৬০ মিলিয়ন অনুরাগী। বিরাট কোহলি যে গতিতে এগিয়ে চলেছেন, তাতে খুব তাড়াতাড়িই তিনি ব্রাজিলিয়ান তারকাকে টপকে যেতে পারেন।

উল্লেখ্য, ভারতে ইনস্টাগ্রাম থেকে সবথেকে বেশি উপার্জন করেন কোহলিই। প্রতিটি স্পনসর পোস্টের জন্য বিরাটের ৫ কোটি টাকা করে আয় হয় বলে খবর।

বন্ধ করুন