বাংলা নিউজ > ময়দান > অতীতের কোন বোলার তাঁকে সমস্যায় ফেলতে পারতেন? এমন প্রশ্নের উত্তরে পাক কিংবদন্তির নাম নিলেন বিরাট
বিরাট কোহলি। ছবি- টুইটার।
বিরাট কোহলি। ছবি- টুইটার।

অতীতের কোন বোলার তাঁকে সমস্যায় ফেলতে পারতেন? এমন প্রশ্নের উত্তরে পাক কিংবদন্তির নাম নিলেন বিরাট

  • সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্নের অকপট জবাব দেন ভারত অধিনায়ক।

বিরাট কোহলি যখন আন্তর্জাতিক ক্রিকেট খেলা শুরু করেন, তার অনেক আগেই পেশাদার ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ওয়াসিম আক্রম। স্বাভাবিকভাবেই কখনও পাক কিংবদন্তির বলে ব্যাট করা হয়নি ভারত অধিনায়কের। তা সত্ত্বেও কোহলি মনে করেন যে, আক্রমের বিরুদ্ধে ব্যাট করতে হলে তিনি সমস্যায় পড়তেন।

ইংল্যান্ড সফরে উড়ে যাওয়ার আগে বিরাট এই মুহূর্তে মুম্বইয়ে দলের সঙ্গে কোয়ারান্টাইনে রয়েছেন। কোয়ারান্টাইনে থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্নের উত্তর দেবেন বলে ঠিক করেন ভারত অধিনায়ক। ইনস্টাগ্রামের সেই প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী কোহলির কাছে জানতে চান যে, অতীতের কোন বোলার তাঁকে সমস্যায় ফেলতে পারতেন বলে তিনি মনে করেন? জবাবে বিরাট নাম নেন ওয়াসিম আক্রমের।

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর প্রশ্নের উত্তর বিরাটের।
সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর প্রশ্নের উত্তর বিরাটের।

প্রশ্নোত্তর পর্বে বিরাট কোনও বিষয়েই অনুরাগীদের আগ্রহ নিরসনে কুণ্ঠা বোধ করেননি। নিজের ডায়েট চার্ট থেকে কীভাবে সমালোচনার জবাব দেওয়া পছন্দ করেন, প্রভৃতি সব বিষয়েই খোলামেলা জবাব দেন। এক অনুরাগীর প্রশ্নের উত্তরে কোহলি এও জানিয়েছেন যে, তাঁর মেয়ে ভামিকার নামের নামে কি। যদিও মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে অস্বীকার করেন তিনি।

বিরাট লেখেন, ‘ভামিকা দেবী দুর্গার আরেক নাম।’ মেয়ের ছবি দেখতে চাওয়ার প্রসঙ্গে কোহলি লেখেন, ‘না, আমরা দু’দজনে (তিনি ও অনুষ্কা) স্থির করেছি যে, মেয়ে যতদিন না বুঝতে পারছে সোশ্যাল মিডিয়া কী এবং এ সম্পর্কে নিজের পছন্দ স্থির করতে পারে, ততদিন আমরা আমাদের সন্তানকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করব না।'

বন্ধ করুন