আরসিবি'র জার্সিতে বিরাট কোহলি। ছবি- টুইটার।
আরসিবি'র জার্সিতে বিরাট কোহলি। ছবি- টুইটার।

দু'জন ক্রিকেটারের নাম জানালেন বিরাট, যাঁদের সঙ্গে ব্যাট করতে তিনি পছন্দ করেন

  • ইনস্টাগ্রাম লাইভে পিটারসেনের প্রশ্নের উত্তরে কোহলি বলেন, ক্রিজের অপর প্রান্তে তিনি এমন ব্যাটসম্যানদের পার্টনার হিসেবে দেখতে পছন্দ করেন, যাঁরা তাঁর সঙ্গে দ্রুত দৌড়তে পারবেন।

জাতীয় দলেই হোক অথবা আইপিএলে, সাম্প্রতিক অতীত ও বর্তমান সময়ের প্রায় সব তারকা ক্রিকেটারের সঙ্গে অথবা বিপক্ষে মাঠে নেমেছেন বিরাট কোহলি। এতদিনে যাঁদের সঙ্গে খেলতে নেমেছেন ভারত অধিনায়ক, সবার সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা স্বাচ্ছন্দ্যের হলেও ক্রিজে ব্যাট করা একই রকম উপভোগ্য নয়। কেভিন পিটারসেনকে দেওয়া সাক্ষাৎকারে কোহলি এমন দু'ন ক্রিকেটারের নাম জানালেন, যাঁদের সঙ্গে ব্যাট করতে তিনি সবথেকে বেশি পছন্দ করেন।

করোনার জেরে লকডাউনের সময় ইনস্টাগ্রাম লাইভে কেপির প্রশ্নের উত্তরে কোহলি বলেন, ক্রিজের অপর প্রান্তে তিনি এমন ব্যাটসম্যানদের পার্টনার হিসেবে দেখতে পছন্দ করেন, যাঁরা তাঁর সঙ্গে দ্রুত দৌড়তে পারবেন।

বিরাটের কথায়, 'আমি তাদের সঙ্গেই ব্যাটিং উপভোগ করি, যাঁরা আমার সঙ্গে দ্রুত দৌড়তে পারে। জাতীয় দলে এমএস ধোনি এবং আইপিএলে এবি ডি'ভিলিয়র্স এই দুজনের সঙ্গে ব্যাট করা আমার বিশেষ পছন্দের। আমরা যখন একসঙ্গে ব্যাট করি, নিজেদের মধ্যে কথা বলারও দরকার হয় না।'

ধোনির নেতৃত্বেই ২০০৮ সালে আন্তর্জাতিক অভিষেক হয় কোহলির। মাহির ক্যাপ্টেন্সিতেই ১৯টি আন্তর্জাতিক শতরান করেন বিরাট।

কেপিকে দেওয়া সাক্ষাৎকারে কোহলি এও জানিয়েছিলেন যে, ২০১৪-র ইংল্যান্ড সফরে কেরিয়ারের সব থেকে খারাপ সময় কাটিয়েছেন তিনি। অনুরাগীদের প্রশ্নের উত্তরে বিরাট তাঁর কেরিয়ারের সব থেকে স্মরণীয় মুহূর্ত হিসেবে ২০১১ বিশ্বকাপ জয়ের কথা উল্লেখ করেন। এছাড়া মেসি বনাম রোনাল্ডোর লড়াইয়ে কোহলি এগিয়ে রাখেন সিআর সেভেনকে।

বন্ধ করুন