বাংলা নিউজ > ময়দান > কোহলির বিশ্বস্ত বন্ধু কে জানেন? বিরাট নিজেই জানালেন, তিনি টিম ইন্ডিয়ার কেউ নন
বিরাট কোহলি। ছবি- পিটিআই।
বিরাট কোহলি। ছবি- পিটিআই।

কোহলির বিশ্বস্ত বন্ধু কে জানেন? বিরাট নিজেই জানালেন, তিনি টিম ইন্ডিয়ার কেউ নন

  • ফ্রেন্ডশিপ ডে'র শুভেচ্ছা বার্তায় তারকা ক্রিকেটারকে নিজের বিশ্বস্ত বন্ধু হিসেবে বর্ণনা করলেন ভারত অধিনায়ক।

ফ্রেন্ডশিপ ডে'র শুভেচ্ছা বার্তায় বিরাট কোহলি নিজেই জানালেন, তাঁর বিশ্বস্ত বন্ধু কে। কোনওরকম রাখঢাক না করে ভারত অধিনায়ক সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ছবি পোস্ট করে ঘোষণা করেছেন, কে সেই ব্যক্তি।

টুইটারে ফ্রেন্ডশিপ ডে-র শুভেচ্ছা বার্তায় কোহলি এবি ডি'ভিলিয়র্স ও তাঁর নিজের একটি ছবি পোস্ট করেন, যেখানে MRF-এর স্টিকার লাগানো একটি ব্যাটও রয়েছে। এমআরএফ- এই তিনটি অক্ষরকে তিনি ব্যবহার করেন 'মাই রিলায়েবল ফ্রেন্ড' বা আমার বিশ্বস্ত বন্ধু বোঝাতে। ক্যাপশনে কোহলি লেখেন, ‘হ্যাপি ফ্রেন্ডশিপ ডে আমার বিশ্বস্ত বন্ধু এবি ডি'ভিলিয়র্স।' ভারত অধিনায়ক টুইটটি ট্যাগও করেছেন ডি'ভিলিয়র্সকে।

উল্লেখযোগ্য বিষয় হল, ডি'ভিলিয়র্সও টুইটারে একই ছবি পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি ইন্টারন্যশনাল ফ্রেন্ডশিপ ডে। একজন নির্ভরযোগ্য বন্ধুর থেকে ভালো আর কিছুই হয় না।’

কোহলির সঙ্গে কেন উইলিয়ামসনের সুসম্পর্কের কথা সবার জানা। তবে ডি'ভিলিয়র্সের সঙ্গে বিরাটের বন্ধুত্ব কতটা গভীর, তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। ফ্রেন্ডশিপ ডে'তে দুই তারকার সেই পারস্পরিক হৃদ্যতাটাই আরও একবার সামনে চলে আসে।

কোহলি আপাতত ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। আগামী ৪ অগস্ট থেকে জো রুটদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু করবে টিম ইন্ডিয়া।

বন্ধ করুন