বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত হয়ে মৃত বেদা কৃষ্ণমূর্তির মা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বোন
মায়ের সঙ্গে বেদা কৃষ্ণমূর্তি ফাইল ছবি
মায়ের সঙ্গে বেদা কৃষ্ণমূর্তি ফাইল ছবি

করোনায় আক্রান্ত হয়ে মৃত বেদা কৃষ্ণমূর্তির মা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বোন

করোনার কোপে কার্যত ভয়ানক সঙ্কটে ভারতীয় মহিলা দলের ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি। করোনায় আক্রান্ত হয়ে মৃত বেদা কৃষ্ণমূর্তির মা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বোন।

শুভব্রত মুখার্জি: করোনার করালগ্রাস যে কতটা ভয়াবহ হতে পারে তা আর আলাদা করে বলে বোঝাতে হবে না। সারা ভারতবর্ষ জুড়ে অবস্থা খুব সঙ্গীন। দিনে গড়ে ৩-৩.৫ লাখ লোক আক্রান্ত হচ্ছেন এই রোগে। এবার করোনার কোপে কার্যত ভয়ানক সঙ্কটে ভারতীয় মহিলা দলের ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি।

শনিবার সন্ধ্যায় তার মা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ৬৭ বছর বয়সী চেলুভাম্বা দেবী এপ্রিল মাসের ২০ তারিখ করোনা আক্রান্ত হন। তিনি হোম আইসোলেশনেই ছিলেন। শুক্রবার রাতে পরিস্থিতির অবনতি ঘটে। চিকামাগালুরুর, কাদুর জেলার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার ক্রমশ অবনতি ঘটতে থাকে। 

টুইটারে বেদা টুইট করে তেজস্বী সূর্য এবং বিছেপি নেতা সিটি রবিকে ট্যাগ করে টকলিজুমাব ইনজেকশনের জন্য আবেদন জানান। জরুরীকালীন ভিত্তিতে ঔষুধটি জোগাড়ের আপ্রান চেষ্টা করা হয়। তার কয়েক ঘন্টা পরে বেদা ফের টুইট করে স্ট্যাটাস দিয়ে জানিয়ে দেন তিনি তাঁর মাকে হারিয়েছেন। তাঁর বোনের অবস্থা ও সংকটজনক। তার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। সকলকে তাদের পরিবারের গোপনীয়তা ভঙ্গ না করার আবেদন ও জানান তিনি।

বন্ধ করুন