বাংলা নিউজ > ময়দান > বোলিং বিভাগের জন্য WTC ফাইনালে নিউজিল্যান্ডকে এগিয়ে রাখতে নারাজ শ্রীরাম
প্রাক্তন ভারতীয় বাঁ হাতি স্পিনার ও অস্ট্রেলিয়ার সহকারী কোচ শ্রীধরণ শ্রীরাম (ছবি: গুগল)
প্রাক্তন ভারতীয় বাঁ হাতি স্পিনার ও অস্ট্রেলিয়ার সহকারী কোচ শ্রীধরণ শ্রীরাম (ছবি: গুগল)

বোলিং বিভাগের জন্য WTC ফাইনালে নিউজিল্যান্ডকে এগিয়ে রাখতে নারাজ শ্রীরাম

  • এক সাক্ষাৎকারে শ্রীরাম জানান প্রতিটা বিভাগে ভারতের রক্ষাকবচ প্রস্তত। ভারতের বোলিং আক্রমণের প্রতিভার সামনে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা ও কঠিন পরীক্ষার মধ্যে পড়বে।

শুভব্রত মুখার্জি: করোনা কালে ইংল্যান্ডের মাটিতে বসতে চলেছে প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আসর। সাউদাম্পটনের মাঠে জুন মাসেই মুখোমুখি হবে বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসনের বাহিনী। পাঁচ দিনের লড়াই শেষে শিরোপা কার মাথায় উঠবে তা নিয়ে এখন জোর চর্চা বিভিন্ন মহলে। ফাইনালে কোন দল ফেভারিট। কোন দলের কোন বিভাগে শক্তি বেশি এইসব নিয়েই এবার মুখ খুললেন প্রাক্তন ভারতীয় বা হাতি স্পিনার শ্রীধরণ শ্রীরাম। যিনি ঘটনাচক্রে এই মুহূর্তে অস্ট্রেলিয়া দলের অ্যাসিসট্যান্ট কোচ ও বটে।

 

৪৫ বছর বয়সী শ্রীরামের মতে অবশ্য এই ফাইনাল জয়ের অন্যতম দাবিদার বিরাট বাহিনী। তিনি মনে করেন প্রতিটা বিভাগেই ভারতকে শিরোপা জয়ে সাহায্য করতে পারার মতন সেরা ক্রিকেটাররা রয়েছেন। তিনি মনে করেন সাম্প্রতিক কালে বিদেশের মাটিতে কোহলিদের খেলার অভিজ্ঞতা তাদেরকে সাহায্য করবে। 

 

এক সাক্ষাৎকারে শ্রীরাম জানান 'প্রতিটা বিভাগে ভারতের রক্ষাকবচ প্রস্তত। ভারতের বোলিং আক্রমণের প্রতিভার সামনে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা ও কঠিন পরীক্ষার মধ্যে পড়বে। বিদেশের মাটিতে খেলার ক্ষেত্রে অভিজ্ঞতা ভারতীয় ব্যাটসম্যানদের সহায়তা করবে। এই কারনেই আমি মনে করিনা শুধুমাত্র বোলারদের কারণে এই ফাইনালে নিউজিল্যান্ড এগিয়ে থাকবে।'  তিনি আর ও বলেন ' অভিজ্ঞতা থেকে আমি বলতে পারি সাউদাম্পটনের উইকেট ভারতের পক্ষে সহায়ক হবে। এই উইকেট থেকে রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা যথেষ্ট সাহায্য পাবে বলেই আমি মনে করি।'

বন্ধ করুন