বাংলা নিউজ > ময়দান > পালটা লড়াই চালিয়েও দলকে জেতাতে পারলেন না লারা, ফাইনালের টিকিট সচিনদের

পালটা লড়াই চালিয়েও দলকে জেতাতে পারলেন না লারা, ফাইনালের টিকিট সচিনদের

সচিনকে অভিনন্দন লারার। ছবি- টুইটার।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের উত্তেজক সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডকে পরাজিত করল ইন্ডিয়া লেজেন্ডস।

টি-২০ ক্রিকেটের ভরপুর উত্তেজনা উপহার দিল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের প্রথম সেমিফাইনাল। হাই-স্কোরিং ম্যাচে চার-ছক্কার ফুলঝুরি, তারকাদের ব্যাটে ঝড়, শেষ মুহূর্ত পর্যন্ত দু'দলের হার না মানা লড়াই এবং একেবারে শেষ ওভারে এসে হোম টিমের জয়, কোনও কিছুই বাদ পড়েনি ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচে।

রোমাঞ্চকর ম্যাচে শেষ পর্যন্ত ব্রায়ান লারাদের ১২ রানে পরাজিত করেন সচিন তেন্ডুলকররা এবং টুর্নামেন্টের ফাইনালে জায়গা করে নেন।

রায়পুরে প্রথম সেমিফাইনালে টস জিতে ইন্ডিয়া লেজেন্ডসকে প্রথমে ব্যাট করতে পাঠান লারা। ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২১৮ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। বীরেন্দ্র সেহওয়াগ ১৭ বলে ৩৫, সচিন তেন্ডুলকর ৪২ বলে ৬৫, মহম্মদ কাইফ ২১ বলে ২৭, ইউসুফ পাঠান ২০ বলে অপরাজিত ৩৭ ও যুবরাজ সিং ২০ বলে অপরাজিত ৪৯ রান করেন।

সচিন ৩টি, ইউসুফ ৩টি ও যুবরাজ ৬টি ছক্কা হাঁকান। কাইফ ২টি এবং সেহওয়াগ ১টি ছক্কা মেরেছেন ম্যাচে। টিনো বেস্ট ২টি ও রিয়ান অস্টিন ১টি উইকেট নিয়েছেন।

বড় রানের লক্ষ্যমাত্রা ঝুলিয়ে দিয়েও স্বস্তিতে ছিলেন না সচিনরা। কেননা ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস শুরু থেকেই ঝড়ের গতিতে রান তুলতে থাকে। শেষ ২ ওভারে জয়ের জন্য ২৭ রান দরকার ছিল ক্যারিবিয়ানদের। ১৯তম ওভারে বিনয় কুমার লারা ও টিনো বেস্টকে ফিরিয়ে দিতেই চাপে পড়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। শেষ ওভারে ১৭ রান প্রয়োজন থাকলেও ইরফান মাত্র ৪ রান খরচ করেন।

ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২০৬ রানে আটকে যায়। ডোয়েন স্মিথ ৩৬ বলে ৬৩, নরসিং দেওনারায়ন ৪৪ বলে ৫৯ ও ব্রায়ান লারা ২৮ বলে ৪৬ রানের মনোরঞ্জক ইনিংস খেলেন। বিনয় কুমার ২টি এবং ইরফান, গোনি ও ওঝা ১টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন সচিন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.