বাংলা নিউজ > ময়দান > সুদিরমান কাপে থাইল্যান্ডের কাছে ৪-১ ফলে হার ভারতের
সুধীরম্যান কাপে হারল ভারত।
সুধীরম্যান কাপে হারল ভারত।

সুদিরমান কাপে থাইল্যান্ডের কাছে ৪-১ ফলে হার ভারতের

  • টোকিও গেমসের ব্রোঞ্জজয়ী পিভি সিন্ধু এই টুর্নামেন্টে খেলতে পারেননি। এর পাশাপাশি চিরাগ শেট্টি এবং সাত্যকিসাইরাজ রানকিরেড্ডি জুটিও সুদিরমান কাপে খেলেননি।

শুভব্রত মুখার্জি : ফিনল্যান্ডের ভান্টায় অনুষ্ঠিত সুদিরমান কাপে থাইল্যান্ডের কাছে লজ্জাজনক হারের সম্মুখীন হতে হল ভারতকে। ৪-১ ফলে হারতে হল কিদাম্বি শ্রীকান্তদের। ভারতের হয়ে একমাত্র বলার মতন পারফরম্যান্স করলেন ডাবলস জুটি। ধ্রুব কপিলা এবং এমআর অর্জুনের জুটি টাইতে ভারতের হয়ে একমাত্র ম্যাচটি জিততে সমর্থ হয়।

গ্রুপ এ'র প্রথম টাইতেই হেরে যাওয়াতে নক আউট পর্যায়ে ভারতের যাওয়াটা অনিশ্চিত হয়ে পড়ল। উল্লেখ্য, টোকিও গেমসের ব্রোঞ্জজয়ী পিভি সিন্ধু এই টুর্নামেন্টে খেলতে পারেননি। এর পাশাপাশি চিরাগ শেট্টি এবং সাত্যকিসাইরাজ রানকিরেড্ডি জুটিও সুদিরমান কাপে খেলেননি। কিদাম্বি শ্রীকান্ত এ দিন তাঁর ম্যাচে দাঁড়াতেই পারেননি। তিন বারের জুনিয়র বিশ্ব চ্যাম্পিয়ন কুনলাভুট ভিটিডসার্নের কাছে ২১-৯,২১-১৯-এ হেরে যান। মাত্র ৫০ মিনিটের লড়াইয়ের পরই হার স্বীকার করতে হয় তাঁকে।

অন্যদিকে, সিক্কি রেড্ডি এবং অশ্বিনি পোনাপ্পা জুটি ২৩-২১,২১-৮ ফলে হেরে যান বিশ্ব ক্রমতালিকায় আট নম্বরে থাকা জঙ্গখোলফান কিট্টিথারাকুল এবং রাউন্ডা প্রাজঙ্গজাই জুটির কাছে। পর্নপাউয়ি চোচুউঙ্গের কাছে ২১-১১,২১-১৪ ফলে হারেন মালবিকা। অর্জুন-কপিলা জুটি ২১-১৮,২১-১৭ ফলে হারান জমকো এবং কেদরেন জুটিকে। অপরদিকে সাই প্রনীত- তানিসা ক্রাস্টো ২১-১৩,২১-১১ ফলে হারেন দেচাপোল এবং সাপসিরি জুটির কাছে।

বন্ধ করুন