বাংলা নিউজ > ময়দান > ‘IPL-এর জন্য ওরা টেস্ট ম্যাচ খেলতে চায়নি’, ভারতকে তীব্র আক্রমণ ব্রিটিশ প্রাক্তনীর

‘IPL-এর জন্য ওরা টেস্ট ম্যাচ খেলতে চায়নি’, ভারতকে তীব্র আক্রমণ ব্রিটিশ প্রাক্তনীর

ভারতীয় ক্রিকেট টিম।

এই বছরের শুরুতে যখন ইংল্যান্ড অ্যাশেজ ৪-০ হেরেছিল, তখন তাদের প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক খারাপ পারফরম্যান্সের পিছনে একটি কারণ হিসাবে আইপিএলকে দায়ী করেছিলেন। একই ভাবে আর এক প্রাক্তন ব্রিটিশ ক্রিকেটার ভারতের এই টি-টোয়েন্টি লিগ নিয়ে তীব্র সমালোচনা করেছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) প্রায়ই প্রাক্তন ব্রিটিশ ক্রিকেটাররা আক্রমণ করে। বিভিন্ন কারণেই ভারতের এই টি-টোয়েন্টি টুর্নামেন্টকে নিয়ে সমালোচনা করেন তাঁরা।

উদাহরণ হিসেবে বলা যায়, এই বছরের শুরুতে যখন ইংল্যান্ড অ্যাশেজ ৪-০ হেরেছিল, তখন তাদের প্রাক্তন অধিনায়ক ডেভিড গাওয়ার খারাপ পারফরম্যান্সের পিছনে একটি কারণ হিসাবে আইপিএলকে দায়ী করেছিলেন। একই ভাবে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পুনঃনির্ধারিত পঞ্চম টেস্টের আগেই প্রাক্তন ব্রিটিশ ক্রিকেটার পল নিউম্যান ভারতের এই টি-টোয়েন্টি লিগ নিয়ে তীব্র সমালোচনা করেছেন।

আরও পড়ুন: ‘এই মুহূর্তে দারুণ ব্যাট করছে’,রোহিতকে না পেলে ৩ ওপেনারের তালিকা তৈরি দ্রাবিড়ের

তিনি টেস্ট ক্রিকেটের চেয়ে আইপিএল-কে বেশি গুরুত্ব দেওয়ার জন্য ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁর মতে, আইপিএলের জন্য ভারতের ক্রিকেটাররা গত বছর সিরিজ শেষ করতে যথেষ্ট আগ্রহ দেখাননি।

আরও পড়ুন: ফুরফুরে মেজাজে কোহলি, ক্যামেরাম্যানের সঙ্গে করলেন প্র্যাঙ্ক, ভিডিয়ো ভাইরাল

ডেইলি মেইলে নিজের এক কলামে ভারতের দিকে আঙুল তুলে নিউম্যান লিখেছেন, ‘গত গ্রীষ্মে ওল্ড ট্র্যাফোর্ডে ভারতের এই টেস্ট সিরিজ শেষ করা উচিত ছিল। ম্যাচের দিন সকালে ফাইনাল খেলা থেকে নাম প্রত্যাহার করে নেয় ভারত। সেই টেস্টের টিকিট যারা কেটেছিল, সেই জনসাধারণ এবং টেস্ট ক্রিকেটকেই হতাশ করে ওরা।’

তিনি আরও যোগ করেছেন, ‘এটি হাস্যকর ছিল, যখন বাতিলের কারণ হিসেবে কোভিডকে দায়ী করা হয়। কিন্তু ভারত কখনও-ই এই ম্যাচটি খেলতে চায়নি। তাই ম্যাচটি বাতিল করা হয়। তারা আইপিএলকে টেস্ট ক্রিকেটের আগে রেখেছিল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কাদের অর্থের অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল তুলা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল 'রিভার্স স্কুপ' খেলার কথা ভেবেছিলেন রুট! সানিকে মজার ছলে জবাব ইংল্যান্ড তারকার কন্যা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল সিংহ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল দ্বিতীয় ‘মা’ সুরার সঙ্গে আরহানের ‘ঘনিষ্ঠতা’ নিয়ে কটাক্ষ! বউ-ছেলে নিয়ে ডেটে আরবাজ কর্কট রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.