বাংলা নিউজ > ময়দান > India New T20 Coach? T20 কোচের পদ থেকে সরানো হচ্ছে দ্রাবিড়কে? কী বলছে BCCI?

India New T20 Coach? T20 কোচের পদ থেকে সরানো হচ্ছে দ্রাবিড়কে? কী বলছে BCCI?

রাহুল দ্রাবিড়।

বিসিসিআই টি-টোয়েন্টি দলের জন্য আলাদা কোচ নিয়োগের কথা ভাবছে, যার অর্থ প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হতে পারে। বোর্ডের একটি সূত্রের মতে, জানুয়ারিতে ভারতীয় টি-টোয়েন্টি দলের জন্য নতুন কোচিং সেট-আপ ঘোষণা করা হতে পারে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে, টিম ইন্ডিয়ার সিনিয়র দলের সব সদস্য বাংলাদেশের বিরুদ্ধে ওডিআই সিরিজে প্রথম বারের মতো ২২ গজে ফিরেছে। দলের সিনিয়র খেলোয়াড়দের বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ওয়ানডে-তে খেলতেও দেখা গিয়েছে। এমন কী কোচ রাহুল দ্রাবিড়ও একই সিরিজে ফের কোচ হিসেবে দলের সঙ্গে য়োগ দিয়েছেন। তবে প্রথম ম্যাচেই বাংলাদেশের কাছে এক উইকেটে হারতে হয়েছে ভারতকে। তাও জঘন্য ব্যাটিং পারফরম্যান্সের খেসারত দিতে হয়েছে টিম ইন্ডিয়াকে। এই হারের ধাক্কার মাঝেই টিম ইন্ডিয়ার শিবিরে পরিবর্তনের গন্ধ। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শীঘ্রই দলে বড় ধরনের পরিবর্তন আনতে চলেছে বিসিসিআই।

আরও পড়ুন: বড় রান না পেলেও, আজহারকে টপকে ODI-এ নজির রোহিতের, ১০ হাজার রান করতে চাই আরও ৫৯৭

রাহুলকে সরানো হতে পারে

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) টি-টোয়েন্টি দলের জন্য আলাদা কোচ নিয়োগের কথা ভাবছে, যার অর্থ প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হতে পারে। বোর্ডের একটি সূত্রের মতে, জানুয়ারিতে ভারতীয় টি-টোয়েন্টি দলের জন্য নতুন কোচিং সেট-আপ ঘোষণা করা হতে পারে। একই সঙ্গে জানুয়ারিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। বিসিসিআইয়ের একজন কর্মকর্তা ইনসাইডস্পোর্টকে জানিয়েছেন যে, বোর্ড টি-টোয়েন্টি দলের জন্য নতুন কোচ নিয়োগ করতে আগ্রহী।

বড় তথ্য দিলেন বিসিসিআই কর্মকর্তা

বিসিসিআইয়ের এক আধিকারিক ইনসাইডস্পোর্টকে পরিষ্কার বলে দিয়েছেন, ‘আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করছি। রাহুল দ্রাবিড় বা কারও ক্ষমতার উপর সন্দিহান নয়। তবে ঠাঁসা- সূচির সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য এবং টি-টোয়েন্টিতে বিশেষজ্ঞ কাউকে বোর্ড আনতে চাইছে। টি-টোয়েন্টি এখন ভিন্ন ধরনের খেলা। ছাঁসা সূচি এূং নিয়মিত ইভেন্ট খেলার জন্য আমাদেরও পরিবর্তন করতে হবে। আমি নিশ্চিত করতে পারি যে, ভারত শীঘ্রই একটি নতুন টি-টোয়েন্টি কোচিং সেট আপ করবে।’

আরও পড়ুন: অজুহাত দেওয়ার জায়গা নেই,এই ধরনের পিচে খেলে অভ্যস্ত- ব্যাটারদের ধুইয়ে দিলেন রোহিত

কবে চূড়ান্ত হবে নতুন টি-টোয়েন্টি কোচ

টিম ইন্ডিয়ার নতুন টি-টোয়েন্টি কোচ নিয়ে কথা বলতে গিয়ে বিসিসিআই আধিকারিক বলেছেন, ‘এখনও পর্যন্ত কাউকে বাছাই করা হয়নি। কবে নাগাদ করা হবে, আমরা নিশ্চিত নই। তবে আমরা নিশ্চিত যে, টি-টোয়েন্টি সেট-আপে ভারতের নতুন পদ্ধতির প্রয়োজন। জানুয়ারির আগে আমরা নতুন অধিনায়ক ঘোষণা করব। আরও নতুন কোচ আসতে পারে, কিন্তু আমি বলেছি কিছুই চূড়ান্ত নয়।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.