বাংলা নিউজ > ময়দান > প্রস্তুতি ম্যাচেও ভারতীয় ওপেনারদের বিশ্রী শট খেলে আউট হওয়ার ভিডিয়ো ভাইরাল হল
বিশ্রি শট খেলে এ ভাবেই বোল্ড আইট হন ময়াঙ্গ আগরওয়াল।
বিশ্রি শট খেলে এ ভাবেই বোল্ড আইট হন ময়াঙ্গ আগরওয়াল।

প্রস্তুতি ম্যাচেও ভারতীয় ওপেনারদের বিশ্রী শট খেলে আউট হওয়ার ভিডিয়ো ভাইরাল হল

  • ৩৩ বলে মাত্র ৯ রান করেই বিশ্রী শট খেলে ক্যাচ আউট হন রোহিত শর্মা। ময়াঙ্ক আগরওয়াল  ৩৫ বলে ২৮ রান করে আবার বাজে ভাবে বোল্ড হয়েছেন। অথচ কাউন্টি দলের প্রথম সারির প্লেয়ারদের বিরুদ্ধেও নয়, রিজার্ভ বেঞ্চে থাকা ক্রিকেটারদের বিরুদ্ধে যে ভাবে বিশ্রী শট খেলে আউট হয়েছেন রোহিতরা, তাতে হতবাক ক্রিকেট বিশেষজ্ঞরা।

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার আগে  কাউন্টি একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলছে ভারতীয় দল। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। কিন্তু শুরুতেই বড় ধাক্কা খায় তারা। তাও দুই ওপেনার রোহিত শর্মা এবং ময়াঙ্ক আগরওয়াল বিশ্রী শট খেলে আউট হয়ে যান। কাউন্টি একাদশের বিরুদ্ধে তাঁদের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের অবিবেচকের মতো বিশ্রী শট খেলা নিয়ে ইতিমধ্যে সমালোচনার ঝড় হয়ে গিয়েছে।

৩৩ বলে মাত্র ৯ রান করেই বিশ্রী শট খেলে ক্যাচ আউট হন রোহিত। ময়াঙ্ক আগরওয়াল তাও ৩৫ বলে ২৮ রান করেছেন। তবে তিনি আবার বাজে ভাবে বোল্ড হন। অথচ কাউন্টি দলের প্রথম সারির প্লেয়ারদের বিরুদ্ধেও নয়, রিজার্ভ বেঞ্চে থাকা ক্রিকেটারদের বিরুদ্ধে যে ভাবে বিশ্রী শট খেলে আউট হয়েছেন রোহিতরা, তাতে হতবাক ক্রিকেট বিশেষজ্ঞরা। রোহিতদের আউট হওয়ার সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে। পাশাপাশি সেই ভিডিয়ো দেখে ক্ষোভও উগড়ে দিচ্ছেন নেটিজেনরা।

এই ম্যাচে বিরাট কোহলি এবং অজিঙ্কা রাহানে খেলেননি বলে, তা নিয়েও চলছে তীব্র সমালোচনা। দুই ক্রিকেটারই একেবারে ছন্দে নেই। সেখানে এই দুই ক্রিকেটার না খেলা তা নিয়েও বিরক্ত ভারতীয় ক্রিকেট মহল। বিশেষত রাহানের না খেলা নিয়ে সকলেই ক্ষোভ উগড়ে দিয়েছেন। 

এই ম্যাচে ভারতের ব্যাটসম্যানদের পারফরম্যান্সও খুব ভাল নয়। রোহিত, ময়াঙ্কের মতো চেতেশ্বর পূজারা, হনুমা বিহারীরাও ব্যর্থ। লোকেশ রাহুল এবং রবীন্দ্র জাদেজা তাও কিছুটা হাল ধরার চেষ্টা করেছেন।

বন্ধ করুন