বাংলা নিউজ > ময়দান > গোপনীয়তার মাঝেই সামনে এল বুমরাহ-সঞ্জনার মালাবদলের ভিডিও, আপ্লুত অনুরাগীরা
বিয়ের আসরে বুমরাহ ও সঞ্জনা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanaganesan)
বিয়ের আসরে বুমরাহ ও সঞ্জনা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanaganesan)

গোপনীয়তার মাঝেই সামনে এল বুমরাহ-সঞ্জনার মালাবদলের ভিডিও, আপ্লুত অনুরাগীরা

  • মুহূর্তে ভাইরাল বুমরাহর বিয়ের ভিডিও।

চূড়ান্ত গোপনীয়তা বজায় রাখা হয়েছিল। চুপিসাড়ে না হলেও অন্তরালে একান্ত ঘরোয়া অনুষ্ঠানেই বিবাহিত জীবন শুরু করতে চেয়েছিলেন জসপ্রীত বুমরাহ। গত সোমবার সেই মতো গুটিকয়েক প্রিয়জনের উপস্থিতিতে টেলিভিশন প্রেজেন্টার সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন টিম ইন্ডিয়ার তারকা পেসার। যদিও বিবাহ পর্ব মিটে যাওয়ার পর ধীরে ধীরে সামনে আসছে অনুষ্ঠানের টুকরো টুকরো মুহূর্ত।

গোয়ায় জনা কুড়ি মানুষের উপস্থিতিতে বিয়ের রীতি সম্পন্ন হয় বলে খবর। এটাও শোনা যাচ্ছে যে, বিয়ের আসরে কারও স্মার্টফোন নিয়ে প্রবেশের অনুমতি ছিল না। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় বুমরাহর বিয়ের আপডেট পাওয়াও সম্ভব হয়নি অনুরাগীদের।

বুমরাহ ও সঞ্জনা সোশ্যাল মিডিয়ায় বিয়ের কয়েকটা ছবি পোস্ট করেন, যা ভাইরাল হতে সময় লাগেনি। এবার সামনে এল বুমরাহ ও সঞ্জনার মালাবদলের ভিডিও। বলাবাহুল্য, ভিডিওটি নেটিজেনদের যারপরনাই আপ্লুত করে।

বুধবার ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন বুমরাহ। লেখেন, ‘ভালোবাসা যদি আপনাকে যোগ্য মনে করে, তাহলে তা আপনার রাস্তা নির্দেশ করে দেয়। ভালোবাসার পথে হেঁটে আমাদের একসঙ্গে নয়া পথের সূচনা হল। আজ আমাদের জীবনের অন্যতম সুখের দিন এবং আমাদের বিযের খবর ও আনন্দ আপনাদের সঙ্গে বিয়ে করে নিতে পেরে নিজেদের ধন্য মনে করছি।’

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করেছেন সঞ্জনাও। ক্যাপশনে একই কথা লিখেছেন বুমরাহ এবং সঞ্জনা।

বন্ধ করুন