বাংলা নিউজ > ময়দান > ২২ গজ থেকে দূরে স্ত্রী সঞ্জনার সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত জসপ্রীত বুমরাহ: ছবি
স্ত্রী সঞ্জনার সঙ্গে বুমরাহ। ছবি- টুইটার।
স্ত্রী সঞ্জনার সঙ্গে বুমরাহ। ছবি- টুইটার।

২২ গজ থেকে দূরে স্ত্রী সঞ্জনার সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত জসপ্রীত বুমরাহ: ছবি

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু'টি সীমিত ওভারের সিরিজ থেকে তারকা পেসারকে বিশ্রাম দিয়েছেন জাতীয় নির্বাচকরা।

শুভব্রত মুখার্জি

ভারতের মাটিতে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলছেন না ভারতের এই মুহূর্তের অন্যতম সেরা পেসার জসপ্রীত বুমরাহ। তাঁর ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা মাথায় রেখে নির্বাচকরা তাঁকে ক্যারিবিয়ান সিরিজ থেকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট এবং ওয়ান ডে সিরিজের প্রতিটা ম্যাচেই খেলেছেন বুমরাহ। আর এই ছুটিকে পরিবারের সঙ্গে উপভোগ করতে স্ত্রী সঞ্জনা গনেশনকে সঙ্গী করেই ভ্রমনে বেরিয়ে পড়েছেন বুমরাহ।

সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সমুদ্রের স্বচ্ছ নীল জলে খোশ মেজাজে লেন্সবন্দি হলেন জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা। আসন্ন ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাঁকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকেরা। সমুদ্রবক্ষে নৌকাবিহার করতে দেখা গিয়েছে এই তারকা দম্পতিকে। স্ত্রী সঞ্জনা একজন ক্রীড়া সঞ্চালিকা। প্রথমসারির ক্রীড়া সম্প্রচারকারী চ্যানেলের হয়ে কর্মরতা তিনি। বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসির হয়েও বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনা করেছেন তিনি।

সেলিব্রেটি দম্পতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন। যেখানে দুজনকেই দেখা যাচ্ছে ছুটির মেজাজে। বুমরাহের পরনে রয়েছে ডেনিম জিন্স, সাদা গোলগলা টি-শার্ট। সঞ্জনাও পড়েছেন ডেনিম জিন্স, ঢিলে টি-শার্ট। দুজনের চোখেই রয়েছে রোদচশমা। ক্যাপশনে লিখেছেন, 'নৌকার ওপর বেশি নাটকীয় হয়ে যাই।' উল্লেখ্য সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজে ওয়ান ডেতে ভারতীয় দলের সহ অধিনায়কত্বের দায়িত্ব সামলেছেন তিনি।

বন্ধ করুন