বাংলা নিউজ > ময়দান > কাউন্টিতে যোগ দিলেন আরও এক ভারতীয় ক্রিকেটার, কেন্টের হয়ে খেলবেন ৮টি ম্যাচ
নভদীপ সাইনি। ছবি- গেটি।

কাউন্টিতে যোগ দিলেন আরও এক ভারতীয় ক্রিকেটার, কেন্টের হয়ে খেলবেন ৮টি ম্যাচ

  • এই নিয়ে মোট ৫ জন ভারতীয় তারকা এবছর চুক্তিবদ্ধ হলেন কাউন্টি ক্রিকেট খেলার জন্য।

চেতেশ্বর পূজারা ইতিমধ্যেই সাসেক্সের জার্সিতে কাউন্টি মাতাচ্ছেন। উমেশ যাদব মিডলসেক্সের হয়ে প্রথম ম্যাচে নজর কেড়েছেন। কাউন্টিতে যোগ দিলেও এখনও মাঠে নামেননি ওয়াশিংটন সুন্দর ও ক্রুণাল পান্ডিয়া। এবার কাউন্টি ক্রিকেটে যোগ দিলেন নভদীপ সাইনি।

ওয়াশিংটন সুন্দরের রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপ ছাড়াও ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপেও মাঠে নামার কথা। ক্রুণাল পান্ডিয়া ওয়ারউইকশায়ারের হয়ে ৫০ ওভারের ক্রিকেটে মাঠে নামবেন। সাইনি কেন্টের হয়ে লিস্ট-এ ও ফার্স্ট ক্লাস, দুই ফর্ম্যাটেই মাঠে নামার জন্য চুক্তিবদ্ধ হলেন।

আরও পড়ুন:- County Championship: বল নয়, কাউন্টিতে ব্যাট হাতে ঝড় তুললেন উমেশ যাদব, ভিডিয়ো

শুক্রবার কেন্টের তরফে সাইনিকে দলে নেওয়ার কথা ঘোষণা করা হয়। নভদীপ কাউন্টি দলের হয়ে ৫টি ৫০ ওভারের ম্যাচ খেলবেন। এছাড়া ৩টি কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচেও মাঠে নামবেন তিনি। যদিও ভিসা ও খেলা সংক্রান্ত অনুমোদনের উপর নির্ভর করছে সাইনির ৮টি ম্যাচে মাঠে নামা।

কেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পরে সাইনির প্রতিক্রিয়া, ‘কাউন্টি ক্রিকেট খেলতে পারা আমার কাছে একটা দারুণ সুযোগ। আমি কেন্টের জন্য নিজের সর্বস্ব দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি।’

আরও পড়ুন:- কাউন্টিতে জমিয়ে লেগস্পিন পূজারার, চেতেশ্বরের বোলিংয়ের ভিডিয়ো মিস করলে পস্তাবেন

সোশ্যাল মিডিয়ায় সাইনিকে কাউন্টি ক্রিকেটে স্বাগত জানিয়েছেন স্যাম বিলিংস, যিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মাঠে নেমেছেন কয়েক মাস আগেই।

বন্ধ করুন