বাংলা নিউজ > ময়দান > Australian Open: দ্বিবিজ শরণ, অঙ্কিতা রায়নার হারে অজি ওপেনে শেষ হয়ে গেল ভারতীয়দের চ্যালেঞ্জ

Australian Open: দ্বিবিজ শরণ, অঙ্কিতা রায়নার হারে অজি ওপেনে শেষ হয়ে গেল ভারতীয়দের চ্যালেঞ্জ

দ্বিবিজ শরণ এবং অঙ্কিতা রায়না। ‌ফাইল ছবি

২০২১ মরশুমে অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায় নিলেন দ্বিবিজ শরণ এবং অঙ্কিতা রায়না। প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন ভারতের দুই টেনিস তারকা।

শুভব্রত মুখার্জি

গত‌কাল প্রথম রাউন্ড থেকেই ছিটকে গিয়েছিলেন ভারতের তারকা টেনিস খেলোয়াড় রোহন বোপান্না। তাঁর জাপানি পার্টনারের সঙ্গে বোঝাপড়ার অভাবেই স্বাভাবিকভাবে তিনি ছিটকে যান। বোপান্নার ছিটকে যাওয়ার আগের দিনেই সুমিত নাগালও অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গিয়েছিলেন। এবার ২০২১ মরশুমে অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায় নিলেন দ্বিবিজ শরণ এবং অঙ্কিতা রায়না। প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন ভারতের দুই টেনিস তারকা। ফলে এই বছরের অস্ট্রেলিয়ান ওপেনে শেষ হয়ে গেল ভারতীয়দের চ্যালেঞ্জ।

উল্লেখ্য, পুরুষদের ডাবল্‌সে হারের মুখ দেখলেন দ্বিবিজ শরণ। মহিলাদের ডাবল্‌স থেকে হেরে বিদায় নিলেন অঙ্কিতা রায়না। জার্মান জুটির কাছে হারের মুখ দেখলেন শরণ–জেলেনি জুটি। অপ্রধান অস্ট্রেলিয়ান জুটির কাছে হেরে অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায় নিলেন রায়না–বুজারনেস্কু জুটি।

স্লোভাকিয়ার ইগর জেলেনির সঙ্গে ডাবল্‌সে জুটি বেঁধে খেলতে নেমেছিলেন দ্বিবিজ শরণ। কেভিন–হাফম্যান জার্মান জুটির কাছে স্ট্রেট সেটে হারের মুখ দেখলেন শরণ–জেলেনি জুটি। খেলার ফল শরণদের বিপক্ষে ১–৬, ৪–৬। ১ ঘণ্টা ৪ মিনিটের লড়াইয়ে প্রতিপক্ষ জুটির কাছে কার্যত খড়কুটোর মতো উড়ে গেলেন দ্বিবিজ শরণ–জেলেনি জুটি।

রোমানিয়ার বুজারনেস্কুর সঙ্গে জুটি বেঁধে মহিলাদের ডাবল্‌সে খেলতে নেমেছিলেন অঙ্কিতা রায়না। বেলিন্দা উলকক–অলিভিয়া গ্যাডেকির অস্ট্রেলিয়ান জুটির কাছে স্ট্রেট সেটে হার স্বীকার করেন অঙ্কিতা রায়না–বুজারনেস্কু জুটি। ম্যাচে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেননি রায়নারা। খেলার ফল অঙ্কিতাদের বিরুদ্ধে ৩–৬, ০–৬। ফলে এই মরশুমে অস্ট্রেলিয়ান ওপেনে শেষ হয়ে গেল ভারতীয়দের অভিযান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি হিসাবে মুখোমুখি হবে ভারতীয় এ বনাম অস্ট্রেলিয়া এ কোম্পানির ভুল, কর্মচারীর আনন্দের শেষ নেই! ৩৩০ গুণ বেশি বেতন পেয়ে পলাতক কর্মী আরও বেশি জমিতে গোবিন্দভোগের চাষ, বাংলায় ফিরছে সুগন্ধী ধান গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন আসতে-আসতে থেকে আচমকা মিনিবাস থেকে ধোঁয়া, অফিস টাইমে ভয়াবহ কাণ্ড হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.