বাড়ি > ময়দান > আইপিএলের আগে বাগদান সারলেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল
বাগদান সারলেন যুজবেন্দ্র চাহাল। ছবি- টুইটার।
বাগদান সারলেন যুজবেন্দ্র চাহাল। ছবি- টুইটার।

আইপিএলের আগে বাগদান সারলেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল

  • শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারকা রিস্ট স্পিনার।

লকডাউনে চুপিসাড়ে বিয়ে সেরেছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া। ইতিমধ্যে পিতাও হয়েছেন তিনি। এবার করোনা মহামারির মাঝেই বাগদান সেরে ফেললেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল।

সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের রিস্ট স্পিনার নিজেই জানিয়েছেন বাগদানের খবর। সেই সঙ্গে হবু বউয়ের ছবিও পোস্ট করেছেন চাহাল। টুইটার ও ইনস্টাগ্রামে বাগদত্তার সঙ্গে নিজের ছবি পোস্ট করে চাহাল লেখেন, ‘পরিবারের সম্মতিতেই আমরা হ্যা বলেছি।’

ইনস্টাগ্রাম প্রোফাইলের তথ্য অনুযায়ী চাহালের হবু স্ত্রী ধনশ্রী বর্মা পেশায় একজন ডাক্তার। সঙ্গে তিনি একজন কোরিওগ্রাফার এবং একজন পরিচিত ইউটিউবারও বটে।

আইপিএলের আগে দলের নির্ভরযোগ্য তারকা বাগদান সেরে ফেলায় খুশির মহল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে। ক্যাপ্টেন বিরাট কোহলি প্রিয় যুজিকে অভিনন্দন জানাতে ভোলেননি।

শুধু আরসিবি তথা ভারত অধিনায়কই নন, চাহালকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটমহলের অনেকেই। শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার, আকাশ চোপড়া, ইরফান পাঠান, ওয়াশিংটন সুন্দর, মনদীপ সিংরা সোশ্যাল মিডিয়ায় চাহালকে অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা জানিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও। সঙ্গে একটি পরামর্শও দিয়েছে সিএসকে। চেন্নাই সুপার কিংস টুইটারে লেখে, ‘কিংসের তরফে যুজিকে ব্যক্তিগত পরামর্শ, রানির কাছে আত্মসমর্পণ করো। নাহলে কিস্তিমাত অনিবার্য।’

বন্ধ করুন