বাংলা নিউজ > ময়দান > বিশ্বকাপের বাছাই পর্বের প্রস্তুতিতে সুনীলকে ছাড়াই দুবাইয়ের পথে ভারত
করোনা আক্রান্ত সুনীলকে দেশে রেখেই দুবাইয়ের পথে ‘ব্লু টাইগার্সরা’। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @IndianFootball)
করোনা আক্রান্ত সুনীলকে দেশে রেখেই দুবাইয়ের পথে ‘ব্লু টাইগার্সরা’। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @IndianFootball)

বিশ্বকাপের বাছাই পর্বের প্রস্তুতিতে সুনীলকে ছাড়াই দুবাইয়ের পথে ভারত

  • দুটি ফ্রেন্ডলি ম্যাচ খেলবে ভারত।

শুভব্রত মুখার্জি

ভারতীয় জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী মাত্র কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলস্বরূপ তাঁকে দেশে রেখেই ভারতীয় ফুটবল দলকে রওনা দিতে হল। ২০১৯ সালের নভেম্বরে বিশ্বকাপ বাছাই পর্বে শেষ ম্যাচ খেলেছিল ভারত। করোনার কারণে মাঝে প্রায় এক বছর বন্ধ ছিল সেই পর্ব। 

এবারের আইএসএলে একেবারেই ভালো ফর্মে ছিলেন না সুনীল। তাঁর দল বেঙ্গালুরু এফসিও খুব একটা ভালো খেলেনি। ফলে এবারে নক-আউটে পৌঁছাতে পারেননি তাঁরা। এবার দেশের জার্সি পরে ফর্মে ফেরার সুযোগ থাকলেও তা আর হয়ে উঠছে না সুনীলের। আগামী জুনে এএফসি এশিয়ান কাপ কোয়ালিফায়ারের ম্যাচ রয়েছে ভারতের। তার আগে দুবাইয়ে প্রস্তুতি শিবির করবে ইগর স্টিমাচের 'ব্লু টাইগার্স'-রা। ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে দুটো ফ্রেন্ডলি ম্যাচ খেলবে ভারতীয় ফুটবল দল।

সেই লক্ষ্যে অধিনায়ক সুনীল ছেত্রীকে ছাড়াই দুবাইয়ে রওনা দিচ্ছেন স্টিমাচের ছেলেরা। করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে দুবাই যেতে পারছেন না সুনীল। আগামী ২৫ মার্চ ওমান এবং ২৯ মার্চ সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচ খেলবেন ভারতীয়রা। দুটো ম্যাচই হবে দুবাইয়ে। ২৭ জনের ভারতীয় দল যাচ্ছে।

বন্ধ করুন