বাড়ি > ময়দান > সরকারি ছাড়পত্র পেলে জুলাইয়ে শ্রীলঙ্কায় গিয়ে সিরিজ খেলতে রাজি বিসিসিআই
ফাইল ছবি 
ফাইল ছবি 

সরকারি ছাড়পত্র পেলে জুলাইয়ে শ্রীলঙ্কায় গিয়ে সিরিজ খেলতে রাজি বিসিসিআই

তিনটি ওডিআই ও তিনটি টি-২০ খেলতে পারে ভারত। 

সরকারি অনুমতি মিললে জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে যেতে পারে ভারত সীমিত ওভারের ক্রিকেট খেসার জন্য। এই কথা জানিয়েছেন বিসিসিআই ট্রেজারার অরুণ ধুমাল। তবে সবকিছুই নির্ভর করবে লকডাউন শিথিল হওয়া ও বাইরে যাওয়ার অনুমতি মেলে কিনা, তার ওপর। 

শ্রীলঙ্কা বোর্ড ভারতকে তিনটি ওডিআই ও তিনটি টি-২০ খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছে জুলাই মাসে। ভারতীয় দল যদি কোয়ারেন্টাইন নিয়ম মানে, তাহলে খালি স্টেডিয়ামে ম্যাচ আয়োজিত হতে পারে বলে জানিয়েছে পড়শি রাষ্ট্র। প্রসঙ্গত করোনার কারণে সারা বিশ্বে খেলা বন্ধ। হয়নি আইপিএলও। 

২৫ মার্চ লকডাউন চালু হওয়ার পর থেকেই ঘরবন্দি ক্রিকেটাররা। ঘরে বসেই ফিটনেস ট্রেনিং করছেন তাঁরা। আগামী সপ্তাহ থেকে যদিও আউটডোর ক্যাম্প চালু হতে পারে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত শ্রীলঙ্কার এখন কোনও মিডিয়া রাইটস হোল্ডার নেই। ভারতের সঙ্গে খেললে অনেক চ্যানেল আকর্ষিত হবে বলেই তাদের বিশ্বাস। 

কিন্তু ওয়াকিবহাল মহলের অভিমত, এত কম সময় সিরিজ আয়োজন করা সোজা হবে না। ভারত বলছে যে তারা দ্বিপাক্ষিক প্রতিশ্রুতি মানতে রাজি, শ্রীলঙ্কার কথায় ইতিবাচক বার্তা দিয়ে। কিন্তু শেষ পর্যন্ত জুলাইয়ে খেলা শুরু হবে, এমন সম্ভাবনা কম বলেই অনেক বিশেষজ্ঞের অভিমত। 

 

বন্ধ করুন