বাড়ি > ময়দান > অ্যাডিলেডে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে কোহলি বাহিনীকে, জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া
ফাইল ছবি  (REUTERS)
ফাইল ছবি  (REUTERS)

অ্যাডিলেডে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে কোহলি বাহিনীকে, জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া

ভারত যদিও এর বিরোধিতা করবে বলেই মনে করা হচ্ছে। 

ক্রিকেট অস্ট্রেলিয়ার অস্থায়ী প্রধান নিক হকলি জানিয়েছেন যে ভারতকে দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হবে যখন বছরের শেষে তারা সিরিজ খেলতে আসবে। খুব সম্ভবত অ্যাডিলেডে এই ১৪ দিন কোহলি বাহিনী থাকবে বলে জানিয়েছেন হকলি। 

কিন্তু এই নিয়ে বিবাদ হওয়ার সম্ভাবনা আছে। বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় আগেই জানিয়েছেন যে তাঁরা এই কোয়ারেন্টাইনে যাওয়ার পক্ষপাতী নন। তবে সে কথা ক্রিকেট অস্ট্রেলিয়া শুনবে এখনও তার কোনও ইঙ্গিত নেই। 

হকলি বলেন যে তারা চেষ্টা করবেন কোয়ারেন্টাইনেও এমন ট্রেনিংয়ের ব্যবস্থা রাখার, যাতে খেলোয়াড়দের প্রস্তুতিতে খামতি না থেকে যায়। তবে সব কিছুই প্রশাসন ও স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে করা হবে বলে তিনি জানান। যাতে বায়ো সিকিয়োর পরিবেশে খেলা হয় সেটাই তারা নিশ্চিত করতে চান বলে জানান ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তা। 

আইপিএল যদি হয়, তাহলে অনেক অজি খেলোয়াড়রা অংশ নেবেন। তাদেরও কোয়ারেন্টাইনে যেতে হবে বলে জানা গিয়েছে। অ্যাডিলেড ওভালে স্টেডিয়ামের সঙ্গেই একটি হোটেল আছে। তাই সেখানেই খেলা হওয়ার সম্ভাবনা বেশি বলে জানান হকলি। 

বর্তমানে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ বায়ো সিকিয়োর পরিবেশে খেলা হচ্ছে। যেখানে মাঠে খেলেই লাগোয়া হোটেলে চলে যাচ্ছেন সবাই। যেভাবে ভারতীয় উপমহাদেশে করোনা কেসের সংখ্যা বাড়ছে, টেস্টিং ও কোয়ারেন্টাইনের ক্ষেত্রে কোনও আপোষ করা হবে না বলেও স্পষ্ট করে দিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তা। 

 

 

বন্ধ করুন