বাংলা নিউজ > ময়দান > India vs Australia 2020: 'সর্বদা চুপ থেকে নিজের কাজ করেন', রাহানের ১০০-য় মুগ্ধ ক্রিকেটাররা, আপ্লুত টুইটার
মেলবোর্নে রাহানে। (ছবি সৌজন্য এপি)
মেলবোর্নে রাহানে। (ছবি সৌজন্য এপি)

India vs Australia 2020: 'সর্বদা চুপ থেকে নিজের কাজ করেন', রাহানের ১০০-য় মুগ্ধ ক্রিকেটাররা, আপ্লুত টুইটার

  • ধৈর্য, চারিত্রিক দৃঢ়তা, মানসিকতা - সেই শব্দগুলিতে ভরে গিয়েছে রাহানের শতরানের পর।

ধৈর্য, চারিত্রিক দৃঢ়তা, মানসিকতা, দুর্দান্ত টেকনিক - মেলবোর্নের প্রতিকূল পরিবেশ অজিঙ্কা রাহানের দুরন্ত শতরানের সেই শব্দগুলিই সোশ্যাল মিডিয়ায় ভরে গিয়েছে। বিরাট কোহলি থেকে শুরু করে ভি ভি এস লক্ষ্মণ, বীরেন্দ্র সেহওয়াগ - অনেক প্রাক্তন এবং বর্তমান রাহানের ভূয়সী প্রশংসা করেছেন। 

বাদ যাননি নেটিজেনরাও। আট ইনিংস পর রাহানের ব্যাট থেকে আবারও শতরান দেখতে পাওয়ায় খুশি তাঁরা। বিশেষত বিরাটের অনুপস্থিতিতে অধিনায়কত্বের ব্যাটন নিয়ে যেভাবে দলকে এগিয়ে নিয়ে গিয়েছেন, তাতে তাঁকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা। একনজরে দেখে নিন রাহানের শতরানের পর টুইটারের প্রতিক্রিয়া -

বিরাট কোহলি : আমাদের জন্য আরও একটি দুর্দান্ত দিন। নিখুঁত টেস্ট ক্রিকেট একদম সেরা পর্যায়ে। একেবারে অসাধারণ ইনিংস জিঙ্কসের।

বীরেন্দ্র সেহওয়াগ : দুর্দান্ত শতরান অজিঙ্কা রাহানে। দৃঢ়তা এবং দক্ষতা।

ভি ভি এস লক্ষ্মণ : দুর্দান্ত অধিনায়ক সুলভ ইনিংস অজিঙ্কা রাহানের। নিজের চারিত্রিক দৃঢ়তার দুরন্ত প্রমাণ দিল। (শুভমন) গিল (ঋষভ) পন্ত, এবং (রবীন্দ্র) জাদেজা গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছে। নির্ণায়ক তৃতীয় দিন সামনে।

কৃষ্ণমাচারী শ্রীকান্ত : অসামান্য ইনিংস অজিঙ্কা রাহানে। দুর্দান্ত শতরান এবং রবীন্দ্র জাদেজার দুরন্ত সহায়তা। ১০০-এর বেশি লিড হলেই তা হোম টিমের পক্ষে কঠিন হবে।

দীনেশ কার্তিক : দারুণ ইনিংস অজিঙ্কা রাহানে। অসামান্য চারিত্রিক দৃঢ়তা এবং মনোযোগ দেখতে দারুণ লাগছিল।

মনোজ তিওয়ারি : আজ অসাধারণ শতরানের জন্য অভিনন্দন, আজ্জু। এটা সবথেকে স্মরণীয় কারণ দলের সবথেকে বেশি প্রয়োজন ছিল (তোমাকে)। আধুনিক সময়ের ধুমধাড়াক্কা ক্রিকেটে যদি কেউ ইনিংসের ভিত তৈরি করা এবং বড় রানের জন্য নিজেকে তৈরি করতে চান, তাহলে আজ্জুর ইনিংস দেখুন।

এক নেটিজেন বলেন, ‘ঢিমেতালে খেলার জন্য ভালোভাবে ব্যবহার করা হয়নি। দুটি আইপিএল শতরান হয়েছে। টেস্টে অতিরঞ্জিত করা হচ্ছে বলা হয়েছে। যে কোনও এশিয়ার ব্যাটসম্যানের মধ্যে বিদেশে অন্যতম সেরা রেকর্ড আছে। অজিঙ্কা রাহানে সর্বদা চুপ থাকেন এবং নিজের কাজ করেন যান। আরও অনেক বছর ধরে তাঁকে এরকম করে যেতে দেখতে চাই।’

বন্ধ করুন